বুধবার, ৮ মার্চ, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

এসিআই মটরস্ লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক। এ সি আই মটরস্ আগ্রহী ক্রেতাদের জন্য দিচ্ছে টেস্ট রাইডের সুযোগ। সম্প্রতি রাজধানীর বসুন্ধরা ৩০০ ফিট রোডে দ্বিতীয়বারের মতো এই টেস্ট রাইড আয়োজন করা হয়।


 

 

 

প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড সম্প্রতি বিনিয়োগকারীদের জন্য এক মিলন মেলার আয়োজন করে। এ সময় প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. তাবারক হোসেন ভূঁঞা সহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।


 

 

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের পরিচালনা পর্ষদের ৫৯ তম সভা সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়  অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস.এম আমজাদ হোসেন । এসময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।


 

 

এখন থেকে এনসিসি ব্যাংকের ক্রেডিট কার্ডের গ্রাহকরা কক্সবাজারের বেষ্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ এর রুম ট্যারিফে ৫৫% এবং রেস্টুরেন্টে ১৫% পর্যন্ত মূল্য ছাড় পাবেন। সম্প্রতি এ লক্ষ্যে এনসিসি ব্যাংক লিঃ এবং বেষ্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।


 

 

সম্প্রতি রবি’র গুলশান-১ কর্পোরেট কার্যালয়ে গ্রীন প্লানেট ল্যান্ড্স লিঃ (জিপিএল)-এর সাথে রবি’র কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয় । জিপিএল -এর পক্ষে চুক্তি স্বাক্ষর করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহজাহান সাজেদুর এবং রবি আজিয়াটা লিঃ এর পক্ষে নির্বাহী উপ-সভাপতি আদিল হোসেন।


 

 

সম্প্রতি সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এর সিলেট অঞ্চলের শাখা প্রধানদের অংশগ্রহণে হোটেল মেট্রো ইন্টারন্যাশনালে এক বিজনেস রিভিউ মিটিং এর আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন এসআইবিএল এর পরিচালক মোহাম্মদ আমিন উদ্দিন প্রধান           —বিজ্ঞপ্তি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর