শনিবার, ১১ মার্চ, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

সম্প্রতি এবি ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ব্যাংকের নারী কর্মকর্তাদের নিয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এম ওয়াহিদুল হক এবং পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ফার্স্ট ফাইন্যান্স লিমিটেডের উদ্যোগে সম্প্রতি ‘কাস্টমার সার্ভিসেস অ্যান্ড কমপ্লেইন্ট ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মহসীন মিয়া। সকল শাখা হতে আগত প্রতিনিধি, প্রধান কার্যালয়ের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। 

 

প্রতি বছর মার্চ মাসে বিশ্ব কিডনি দিবস পালন করা হয়। এ্যাপোলো হসপিটালস ঢাকার উদ্যোগে হেল্থকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সৌজন্যে বিশ্ব কিডনি দিবসকে কেন্দ্র করে কিডনি রোগ ও স্থূলতা বিষয়ে  সচেতনতামূলক বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। 

 

বিশ্ব কিডনি দিবস উদযাপনে প্রতিবছরের মতো এবারও ইউনাইটেড হসপিটালের  চিকিৎসক,  নার্স ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা হসপিটালে আগত রোগীদের  বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করার জন্য লবিতে একটি হেলথ চেক বুথ উদ্বোধনের মাধ্যমে দিবসটির সূচনা করেন।          —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর