বুধবার, ২৯ মার্চ, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার


কর্পোরেট কর্নার

‘কনকর্ড গ্রুপের’ সহযোগী প্রতিষ্ঠান ‘কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেডের’ এক অনবদ্য সৃষ্টি ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের খুদে পণ্ডিতদের সঙ্গে নিয়ে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স ও হেরিটেজ পার্ক একসঙ্গে সংযোজন করে উদ্বোধন করা হয়।


 

ইস্টার্ন ইউনিভার্সিটি বিজনেস ও সোশ্যাল অন্টারপ্রিনিয়রশিপ ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ‘বিজ ২০১৭’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব। বিজনেস বিভাগের প্রধান ওলি আহাদ ঠাকুরের সভাপতিত্বে উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী।


 

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইয়ামাহা টঝঊ Helmet Ride Safe এক পতাকা এক দেশ এগিয়ে চলো বাংলাদেশ স্লোগানে আয়োজন করে এক বিশেষ মোটরবাইক র‍্যালি। র‍্যালিটি শুরু হয় মানিক মিয়া এভিনিউ থেকে এবং শেষ হয় বসুন্ধরা ৩০০ ফিট বালির ব্রিজে। সহস্রাধিক মোটরবাইকার অংশ নেন এতে।


 

রাজধানীর সুন্দরবন স্কয়ার মার্কেটে মিনিস্টার-মাইওয়ান পার্ক (৮৬তম শো- রুম) উদ্বোধন করেন মিনিস্টার হাইটেক পার্ক লি. ও মাইওয়ান ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রি লিমিটেডের চেয়ারম্যান এম. এ. রাজ্জাক খান। আরও উপস্থিত ছিলেন কোম্পানির ডিরেক্টর, জিএম, ডিজিএম, এজিএমসহ অন্যান্য ঊর্ধ্বত কর্মকর্তা।


 

ভিশন ইলেকট্রনিকসের টিভি, ফ্রিজ, ফ্যান ওয়াশিং মেশিন, ইলেকট্রিক আয়রন, ইলেকট্রিক কেটলি, ইনডাকশন কুকার, রুটি মেকার ও এয়ারকুলারসহ বিভিন্ন পণ্য পরিবেশনের সঙ্গে সংশ্লিষ্ট পরিবেশকদের নিয়ে সম্প্রতি গাজীপুরের কালিগঞ্জে আরএফএল ইন্ডাস্ট্রিয়াল পার্কে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


 

ঐতিহ্যবাহী ব্রহ্মপুত্র নদের তীরবর্তী ময়মনসিংহের চরপাড়া মোড়ে বিশ্বখ্যাত স্পোর্টস্ ব্র্যান্ড লোটোর তৃতীয় (জেলা শহরে) আউটলেট উদ্বোধন করেন লোটো ইতালির এরিয়া ম্যানেজার আন্দ্রে লাঙ্গো, লোটো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম এবং অভিনেতা সজল নূর। —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর