শিরোনাম
বুধবার, ৫ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার


কর্পোরেট কর্নার

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং দ্য স্ট্রাক্চারাল ইঞ্জিনিয়ারস্ লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। দ্য স্ট্রাক্চারাল ইঞ্জিনিয়ার্সের ব্যবস্থাপনা পরিচালক, ইঞ্জিনিয়ার আবদুল আওয়াল এবং এমটিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক এতে স্বাক্ষর করেন।


সম্প্রতি আশুলিয়ার কলেজ রোডের দোশাইদ বাজারে যাত্রা শুরু করল লিনেক্সের  এক্সক্লুসিভ শো-রুম। এতে ‘লিনেক্স’ ব্র্যান্ডের পণ্যের মাঝে থাকছে রেফ্রিজারেটর, ফুল এইচ ডি স্মার্ট, এলইডি টেলিভিশন, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিনসহ বিভিন্ন ইলেক্ট্রনিক সামগ্রী।


বিআইজেএফ অফিসে সবার জন্য জেনবুক ক্যাম্পেইন উদ্বোধন করেন গ্লোবাল ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার। এসময় উপস্থিত ছিলেন পরিচালক জসিম উদ্দিন খন্দকার এবং আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ। অনুষ্ঠানে বিআইজেএফকে জেনবুক ল্যাপটপ উপহার দেওয়া হয়।


ইউনিয়ন ব্যাংক লিমিটেডের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ ছালেহ। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপদেষ্টা এস. এম. আমিনুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী প্রমুখ।


ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ময়মনসিংহ জোনের উদ্যোগে ‘শরী‘আহ্ সচেতনতা’ শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক বোরহান উদ্দিন। প্রধান আলোচক ছিলেন শরী‘আহ সুপারভাইজরি কমিটির ভাইস চেয়ারম্যান মুফতি ছাঈদ আহমদ।


স্টামফোর্ড ইউনিভার্সিটি সাহিত্য ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত হলো সাহিত্য প্রতিযোগিতা ও আলোচনা সভা। দিনব্যাপী আয়োজনটি দুই পর্বে অনুষ্ঠিত হয়। প্রথম পর্বে প্রতিযোগিতা এবং দ্বিতীয় পর্বে আলোচনা ও পুরস্কার বিতরণী। স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সভাপতি অমিক শিকদার। —বিজ্ঞপ্তি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর