বৃহস্পতিবার, ১১ মে, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

যশোরের মনিরামপুরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৪৩তম শাখার উদ্বোধন করেন ব্যাংকের পরিচালক আলহাজ আবদুল মালেক মোল্লা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের খুলনা জোনের প্রধান মো. মঞ্জুরুল আলম।



 

বৈদেশিক রেমিটেন্স সেবা প্রদানের ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরূপ সমপ্রতি মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ‘টপ টেন রেমিটেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ পদকপ্রাপ্ত হয়। রাজধানীর একটি হোটেলে অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে  মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে পদকটি গ্রহণ করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক আদিল রায়হান।



 

বর্ণাঢ্য আয়োজনে পালন করা হলো ডায়মন্ড ওয়ার্ল্ডের মিরপুর শাখার বর্ষপূর্তি অনুষ্ঠান। কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন এফবিসিসিআই এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

স্যামসাং ইলেকট্রনিক্স এন্টারপ্রাইজ সল্যুশন পণ্যসমূহের ব্যাপক চাহিদা এবং সম্ভাবনার কথা বিবেচনা করে বাংলাদেশে প্রথম এক্সিকিউটিভ ব্রিফিং সেন্টার (ইবিসি) উদ্বোধন করেছে। ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড এর সহযোগিতায় স্যামসাং ইলেকট্রনিক্স বনানীতে দেশের প্রথম এই ইবিসি চালু করেছে।



 

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং আসগর আলী হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আসগর আলী হসপিটালের মার্কেটিং ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জিএম কবীর উদ্দিন তুষার এবং এমটিবি’র হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং তারেক রিয়াজ খান চুক্তিপত্রে স্বাক্ষর করেন।



 

চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্যমেলায় লিনেক্স ইলেকট্রিক আয়রনের এল এন এক্স-এস আই-১৯৯ স্টিম আয়রন এবং এল এন এক্স-ডিআই-৪৯ ড্রাই আয়রনের মোড়ক উন্মোচিত হয়। এ সময় লিনেক্স ইলেকট্রনিক্সের সিনিয়র জেনারেল ম্যানেজার গোলাম শাহরিয়ার কবীরসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।   —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর