বুধবার, ১৭ মে, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সোস্যাল ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল শাখা ঢাকা স্টক এক্সচেঞ্জের সদস্যদের ব্যাংকিং সেবা প্রদানের জন্য মতিঝিলে একটি কালেকশন বুথ উদ্বোধন করেছে। উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এহসানুল আজিজ ও তারিক মোর্শেদ, প্রিন্সিপাল শাখার ব্যবস্থাপক ও ইভিপি নাজমুস সায়াদাত প্রমুখ।

 

ইউএস-বাংলা এয়ারলাইন্সকে ‘এয়ারলাইন অব দ্যা ইয়ার-২০১৬’ অ্যাওয়ার্ড প্রদান করেছে প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ চ্যাপ্টার। সম্প্রতি বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, এমপির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন এয়ারলাইন্সটির সেলস অ্যান্ড মার্কেটিং পরিচালক।

 

প্রথমবারের মতো জাঁকজমকপূর্ণভাবে ভর্তি উৎসব সামার ২০১৭ সেশনের আয়োজন করেছে সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়। ১৪, ১৫ ও ১৬ মে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বনানীস্থ মূল ভবনে এ উৎসব চলে। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীন।

 

এসিআই মটরস সম্প্রতি যশোরের চাঁচড়া মোড়ে অত্যাধুনিক ট্রেনিং সেন্টার উদ্বোধন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরস এবি ডিরেক্টর (সেলস) মো: আযম আলী, জেনারেল ম্যানেজার (সার্ভিস) মো: আসিফ উদ্দিন, মার্কেটিং ম্যানেজার মুনেম শাহরিয়ার, সেলস ম্যানেজার প্রবীর কুমার অধিকারী।

 

ল্যাবএইড ও স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের যৌথ উদ্যোগে সম্প্রতি সুনামগঞ্জের উত্তর জামালগঞ্জ ইউনিয়নের উত্তর লক্ষ্মীপুর, বাবুই হাটি, হোসেনপুর, ইনসানপুর, ঝুনুপুর, স্লুইস গেট ও মমিনপুরের প্রায় ৩৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, খাবার স্যালাইন এবং ওষুধ বিতরণ করা হয়।

 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে ট্রেইনি অ্যাসিস্টেন্ট ক্যাশ অফিসারদের নিয়ে সম্প্রতি ২৩তম বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী কর্মসূচির উদ্বোধন করেন। এতে ৫০ ট্রেইনি অ্যাসিস্টেন্ট ক্যাশ অফিসার অংশগ্রহণ করছেন। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর