বুধবার, ২৪ মে, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সম্প্রতি হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড (এইচসিবিএল) এবং শান্তা হোল্ডিংস লি.-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেডের ডিরেক্টর-মার্কেটিং অ্যান্ড সেল্স সৈয়দ আবু আবেদ সাহের এবং শান্তা হোল্ডিংসের পক্ষে চিফ ফিন্যান্সিয়াল অফিসার  এম. আনিসুল হক উপস্থিত ছিলেন।



সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের উদ্যোগে সামার সেমিস্টার ২০১৭-এর শিক্ষার্থীদের নবীনবরণ সম্প্রতি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্র্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সাবেক বিচারপতি এবং বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মো. মমতাজ উদ্দিন আহমেদ।



ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএ) এর ভোক্তা ব্যাংকিং বিভাগ প্রধান এম. নাজিম এ চৌধুরী এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিক্রয় ও বিপণন পরিচালক মো. আলী আহসান সম্প্রতি ঢাকায় একটি সমঝোতা স্মারক বিনিময় করেন। অনুষ্ঠানে ইবিএল এবং বিমানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।



কিশোরগঞ্জের ভৈরবে সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ১২৮তম শাখা উদ্বোধন করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ এম এম ফরহাদ। এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের এসইভিপি ও ব্রাঞ্চের কন্ট্রোল অ্যান্ড জেনারেল ব্যাংকিং ডিভিশনের প্রধান মো. শফিকুল ইসলাম প্রমুখ।



এক অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করল গোদরেজ হাউজহোল্ড প্রোডাক্টস্ বাংলাদেশ প্রা. লি. ‘গুডনাইট অ্যাডভান্সড ৫-মিনিট এক্সপ্রেস কয়েল’। সম্প্রতি একটি কনভেনশন সেন্টারে এ আয়োজনে প্রধান অতিথি  ছিলেন গোদরেজ হাউজহোল্ড প্রোডাক্টস্ বাংলাদেশ প্রা. লি. এর কান্ট্রি ম্যানেজার মি. চন্দন পোলেকার।



প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হলো মার্কেটিং ফিউচার। এটি হলো কমিউনিকেশন, ব্র্যান্ডিং এবং মিডিয়া পরিকল্পনার আন্তর্জাতিক জ্ঞানের একটি প্ল্যাটফর্ম। ওয়ার্কশপটি এশিয়ার সেরা মার্কেটিং এক্সপার্ট ডেভ ম্যাগগয়েন, আর ক্রেইগস ব্রিগস এবং পল স্পেন্সর  দ্বারা পরিচালিত হয়েছিল। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর