বুধবার, ১২ জুলাই, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

আমেরিকান হার্ডওয়্যার ও নিরাপত্তা পণ্য Yale এর একমাত্র অনুমোদিত পরিবেশক ‘র্যানকন হোম সল্যুশন্স লিমিটেড’ রাজধানীর মিরপুরে শোরুম উদ্বোধন করেছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র আনিসুল হক।

 

গাজীপুরের জয়দেবপুরের জোড়পুকুরে লিনেক্স ইলেকট্রনিক্সের এক্সক্লুসিভ শো-রুমের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং প্রধান অতিথি ছিলেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মো. মোরশেদ আলম।

 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে ট্রেইনি জুনিয়র অফিসারদের নিয়ে বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ কর্মসূচির উদ্বোধন করেন। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক  সৈয়দ ওয়াসেক মো. আলী।

 

স্কয়ার গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সঙ্গে রানার গ্রুপের বীমা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান ও স্কয়ার গ্রুপের ডিরেক্টর তপন চৌধুরী। এছাড়া উভয় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং নির্বাহীরাও এসময় উপস্থিত ছিলেন।

 

নর্থসাউথ ইউনিভার্সিটিতে ‘পুরস্কার বনাম তিরস্কারের নীতি’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ এবং ব্যবসায় ও অর্থনীতি অনুষদ যৌথভাবে সেমিনারের আয়োজন করে। মূল প্রবন্ধ উপস্থাপন করেন কানাডার টরন্টো বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. তানজিম হোসাইন।

 

মেঘনা ব্যাংক লিমিটেড এবং ট্রাভেল লিংক বাংলাদেশের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। মেঘনা ব্যাংকের এসইভিপি এবং হেড অব রিটেইল, এসএমই অ্যান্ড আদার’স ফাইনান্সিয়াল ডিভিশন মোহাম্মদ ইমদাদুল ইসলাম এবং ট্রাভেল লিংক বাংলাদেশের চিফ এক্সিকিউটিভ অফিসার সরদার মাসুদ করিম স্বাক্ষর করেন।     —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর