বুধবার, ১৯ জুলাই, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের অর্ধবার্ষিক ব্যবসায়িক পর্যালোচনা সভা-২০১৭ অনুষ্ঠিত হয়। সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. রফিকুল ইসলাম কেন্দ্রীয় ব্যাংকের নিয়মনীতি অনুসরণ করে ব্যবসায়িক কার্যক্রম আরও সম্প্রসারণের তাগিদ দেন।

 

ফারমার্স ব্যাংক লিমিটেডের ট্রেনিং ইনস্টিটিউটে সম্প্রতি ‘ল অ্যান্ড প্রাকটিস অব ব্যাংকিং’ শীর্ষক কোর্সে অংশগ্রহণকারীদের সঙ্গে ব্যাংকের চেয়ারম্যান ড. মহীউদ্দীন খান আলমগীর, ভাইস চেয়ারম্যান ড. মোহাম্মদ আত্হার উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মো. আবদুল মোতালেব পাটোয়ারী প্রমুখ।

 

বেস্ট ইলেকট্রনিক্স লিমিটেডের ঈদ উৎসব ২০১৭ অফারের হিটাচির সৌজন্যে জাপান ভ্রমণের প্রথম সুযোগ পাওয়া রাজধানীর কল্যাণপুরের মোরশেদা খানমের হাতে টিকিট তুলে দেওয়া হয়। তিনি মাইক্রোওয়েভ ওভেন কিনে জাপান ভ্রমণের সুযোগটি লাভ করেন।

 

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড ২০১৬ সালে শেয়ারহোল্ডারদের জন্য ১৬% নগদ লভ্যাংশ অনুমোদন করেছে।  ব্যাংকের ৩২তম বার্ষিক সাধারণ সভায় এই লভ্যাংশ অনুমোদন করা হয়। ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম সভাপতির ভাষণে ব্যাংকের ব্যবসায়িক অগ্রগতির মূল সূচকগুলো বর্ণনা করেন

 

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের (এমবিএল) ১৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। এমবিএল হচ্ছে শীর্ষস্থানীয় এফএমসিজি ও এমএনসি কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি। সভায় কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সৌগত গুপ্ত সভাপতিত্ব করেন।

 

সম্প্রতি ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির স্কুল অব বিজনেসের অন্তর্গত ফিন্যান্স ডিপার্টমেন্ট ‘ফিনটেক : দ্য বাংলাদেশ স্টোরি’ শীর্ষক একটি রোডশোর আয়োজন করে। ইউনিভার্সিটি মিলনায়তনে অনুষ্ঠিত রোডশোতে ৪০০-এরও বেশি ছাত্রছাত্রী অংশগ্রহণ করে।      -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর