বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

আমিন মোহাম্মদ গ্রুপের সর্ববৃহৎ আবাসিক প্রকল্প গুলশান থেকে দশ মিনিটের দূরত্বে মতিঝিলের সঙ্গেই রাজউক অনুমোদিত প্রকল্প গ্রিন মডেল টাউনে ১৫ দিনব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়েছে। সম্প্রতি বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ।


 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ‘প্রাক-চাকরি প্রশিক্ষণ’ কর্মশালা শুরু হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ৭১ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. সবুর খান।


 

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড এবং দেশের স্বনামধন্য এয়ারলাইন্স কোম্পানি ইউএস বাংলা এয়ারলাইন্সের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এতে স্বাক্ষর করেন মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের রিটেল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মোহম্মদ রীদওয়ানুল হক এবং ইউএস বাংলা এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলসের উপ-পরিচালক সোহাইল মাজিদ।


 

সম্প্রতি বন্দরনগরী চট্টগ্রামের চকবাজার ধনীরপুল এলাকায় মিনিস্টার হাই-টেক পার্ক লি. ও মাইওয়ান ইলেক্ট্রনিক্স ইন্ডাস্ট্রি লিমিটেডের নতুন শো-রুমের (মিনিস্টার-মাইওয়ান পার্ক) শুভ উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমটি উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আলহাজ আ.জ.ম. নাছির উদ্দিন।


 

প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এবং স্ট্রেস ম্যানেজমেন্ট শীর্ষক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। প্রশিক্ষণ কর্মশালার একটি সেশনে সভাপতিত্ব করেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আহমেদ কামাল খান চৌধুরী। কর্মশালা পরিচালনা করেন প্রধান নির্বাহী মো. তাবারক হোসেন ভূঁঞা এবং প্রাইম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুল আলম খান।


 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড লিজ ফ্যাশন ইন্ডাস্ট্রি লিমিটেডের জন্য ইউসিবি ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে অনলাইন ব্যাংকিং সেবাসহ অন্যান্য ব্যাংকিং সেবা প্রদান করছে। ইউসিবি ইন্টারনেট ব্যাংকিংয়ের মাধ্যমে লিজ ফ্যাশন ইন্ডাস্ট্রি লিমিটেড স্বল্পতম সময়ে সর্বোচ্চ, আধুনিক ও প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সুবিধা গ্রহণ করতে পারবে।—বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর