শিরোনাম
বুধবার, ৯ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমিতে সম্প্রতি প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যান্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেররিজম শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।


 

সম্প্রতি খুলনার লবনচরায় সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের এটিএম বুথ সেবা চালু হয়েছে। সংসদ সদস্য তালুকদার আবদুল খালেক এবং ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বুথটি উদ্বোধন করেন। এসময় ব্যাংকের পদস্থ কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


 

সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল লোটো বিজয় উল্লাস। এই আয়োজনে সেরা ফ্রাঞ্চাইজি ও সহকর্মীদের নিয়ে সম্প্রতি বালি সফর করেছেন লোটো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর কাজী জামিল ইসলাম। তিনি বলেন বিভিন্ন সময়ে  নানান দেশে যেতে হয়েছে। কিন্তু বালি ভ্রমণ ছিল সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা।


 

প্রাইম ব্যাংক ইন্টারন্যাশনাল ফাইনান্স করপোরেশন (আইএফসি) এর সঙ্গে ওয়ার্কিং ক্যাপিটাল সলিউশন ঋণ চুক্তি স্বাক্ষর করেছে। ব্যাংকের এমডি আহমেদ কামাল খান চৌধুরী আইএফসি’র দক্ষিণ এশিয়া অঞ্চলের ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন গ্রুপের ব্যবস্থাপক আরিয়েন ডি লরিও’ এর সঙ্গে ঋণ চুক্তি বিনিময় করেন।


 

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে সম্প্রতি উদযাপিত হলো আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও উপাচার্য প্রফেসর ড. অনুপম সেনের জন্মদিবস। সঞ্চালনায় ছিলেন তড়িৎ প্রকৌশল বিভাগের প্রভাষক সাইফুদ্দিন মুন্নার। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান এবং কর্মকর্তাও উপস্থিত ছিলেন।


 

সম্প্রতি অনুষ্ঠিত হলো কোহিনূর কেমিক্যাল  কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড-এর ‘অ্যানুয়াল সেলস্ অ্যান্ড মার্কেটিং কনফারেন্স’।  এতে পরিচালক-কর্পোরেট অ্যাফেয়ার্স এম.এ খায়ের, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট-সেলস অ্যান্ড মার্কেটিং  এম. জিয়াউল হাফিজ এবং ফিল্ড পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর