বুধবার, ২৩ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

এসিআই মোটরস্ লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। আসন্ন ঈদকে সামনে রেখে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) তে আয়োজন করা হয়েছে ৫ দিনব্যাপী  মেগা সার্ভিস ক্যাম্প। ২১ আগস্ট থেকে শুরু হওয়া এ ক্যাম্প চলবে  ২৫ আগস্ট  পর্যন্ত।

 

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ৩৪তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি রেডিসন ব্লুু ওয়াটার গার্ডেন হোটেলের উৎসব হলে অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও চেয়ারম্যান জয়নুল হক সিকদার। বার্ষিক  সভায় ২০১৬ সালের হিসাবের ভিত্তিতে ২০% স্টক ডিভিডেন্ড অনুমোদন করা হয়।

 

টিএমএসএস এনসিসি ব্যাংকের সঙ্গে মানি রেমিটেন্স পেমেন্টে সারা দেশে ১০ বছরে সাফল্য অর্জন করায় সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোসলে উদ্দিন আহম্মেদ টিএমএসএস-এর নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগমকে সফলতার সম্মননা প্রদান করেন।

 

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটিতে)  সম্প্রতি ব্যাবসায় শিক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। বিইউবিটি’র ব্যাবসায় প্রশাসন বিভাগ আয়োজিত কর্মশালার মূল প্রতিপাদ্য ছিল ‘কোয়ালিটি অ্যাস্যুরেন্স ইন টারশিয়ারি লেভেল বিজনেস এডুকেশন অ্যান্ড টিম বিল্ডিং ফর সেল্ফ অ্যাসেসমেন্ট’।

 

গত ১৯ আগস্ট নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ ‘রিসার্স মেথড ও থিসিস রাইটিং’র ওপর  কর্মশালার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহ। সভাপতিত্ব করেন ইউনিভার্সিটির উপাচার্য  প্রফেসর ড. আনোয়ার হোসেন।

 

কনজুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, ঈদ-উল-আযহা ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এখন পর্যন্ত দুইজন ভাগ্যবান বিজয়ী জিতেছেন সঙ্গীসহ মিসর ট্রিপ এবং আর দুইজন ভাগ্যবান বিজয়ী জিতেছেন ৬৫ লিটার ধারণ ক্ষমতাসম্পন্ন রেফ্রিজারেটর।        -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর