বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগ আয়োজিত ‘সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন টেকনিকস ফর বাংলাদেশ পুলিশ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নেন মিরপুর বিভাগের সাত থানা থেকে আগত ৩৬ জন এসআই ও একজন ও.সি।

 

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সব শাখা ব্যবস্থাপক ও আঞ্চলিক প্রধানদের অংশগ্রহণে ব্যবসায়িক কৌশলগত সম্মেলন সম্প্রতি অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) চৌধুরী মোসতাক আহ্মদ।

 

মিডল্যান্ড ব্যাংক লি. এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. এর মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ফলে এখন থেকে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. এর গ্রাহকরা তাদের গ্যাস বিল মিডল্যান্ড ব্যাংকের শাখাসমূহের মাধ্যমে প্রদান করতে পারবেন।

 

বরিশালে এসডিএল ইলেকট্রনিক্স প্লাজার উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এ সময় উপস্থিত ছিলেন  ওয়ালটন বিপণন বিভাগের নির্বাহী পরিচালক মো. এমদাদুল হক সরকার, পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর প্রমুখ।

 

আমেরিকান আইটি ব্র্যান্ড এইচপির পণ্যসমূহ এখন সিঙ্গার বাংলাদেশের সব আউটলেটে পাওয়া যাবে। এ বিষয়ে চুক্তি স্বাক্ষর করেন এইচপি ইনকর্পোরেটর বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার ইমরুল হোসাইন ভুঁইয়া এবং সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এম. এইচ. এম. ফাইরোজ।

 

ইস্টার্ন ইউনিভার্সিটিতে গত সোমবার থেকে শুরু হয় ৩ দিনব্যাপী ফল সেমিস্টার ২০১৭ অ্যাডমিশন ওপেন হাউস (ভর্তি মেলা)। উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের এডমিশন কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আলী আজ্জম। ফল সেমিস্টারের ব্যাচেলর ও মাস্টার্স পর্যায়ে ৪টি অনুষদের অধীনে ১১টি প্রোগ্রাম চলবে। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর