বুধবার, ৪ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব মাহমুদা বেগমকে অগ্রণী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদে পরিচালক পদে তিন বছর মেয়াদে নিয়োগ দেওয়া হয়েছে। সম্প্রতি পরিচালনা পর্ষদের পক্ষ থেকে চেয়ারম্যান ড. জায়েদ বখত মাহমুদা বেগমকে  শুভেচ্ছা জানান।

 

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের শাহজাদপুর শাখায় সম্প্রতি ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোসতাক আহমেদ। এ সময় ব্যংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

ওয়ালটন পণ্য কেনার পর ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ক্যাশ ভাউচারের ঘোষণা উপলক্ষে রাজধানীর সোনারগাঁও হোটেলে আত্য়োজিত অনুষ্ঠানে ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, মো. হুমায়ুন কবীর, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম প্রমুখ।

 

সম্প্রতি এসকোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেডের হেড অফিসে ঈদ উপহার ক্যাম্পেইনের সেলফি কনটেস্টের বিজয়ী মাইশা তাহসীনের হাতে ৩২ ইঞ্চি শার্প এলইডি টিভি উপহার হস্তান্তর করেন এসকোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেডের মহাব্যবস্থাপক, বিক্রয় ও বিপণন মো. মানজুরুল করিম।

এনসিসি ব্যাংকের ঢাকা অঞ্চলের শাখা ব্যবস্থাপক ও উপ-ব্যবস্থাপক এবং নির্বাহীদের ব্যবসা উন্নয়ন সভা সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম। সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদ

 

বিশ্বের বেভারেজ বাজারে যে ক’টি ব্র্যান্ড তরুণদের নিয়ে কথা বলে মাউন্টেন ডিউ তার মধ্যে অন্যতম। এ বছর মাউন্টেন ডিউ তরুণদের পছন্দের ট্রেন্ড ও রুচির ওপর ভিত্তি করে এবং প্যাকেজিং স্টাইলকে মাথায় রেখে বাংলাদেশে নিয়ে এসেছে ব্র্যান্ডের নতুন এক সংযোজন মাউন্টেন ডিউ গ্রিপ প্যাক।         -বিজ্ঞপ্তি"

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর