বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেটকর্নার

কর্পোরেটকর্নার

আমিন মোহাম্মদ গ্রুপের আবাসিক প্রকল্পগু গ্রীন মডেল টাউনের ১০ দিনব্যাপী বাড়ি নির্মাণ ও দলিল হস্তান্তর উৎসব উদ্বোধন করা হয়েছে। এ কার্যক্রম উদ্বোধন করেন আমিন মোহাম্মদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল হক নাবিল। কর্মসূচি উপলক্ষে স্পট বুকিংয়ে রয়েছে ছাড় ও ফ্রিজ উপহার।

 

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) এর অপব্যবহার রোধে বিকাশ এজেন্টদের সচেতনতা বৃদ্ধির অংশ হিসেবে ঝালকাঠি জেলা পুলিশের সঙ্গে যৌথ উদ্যোগে একটি কর্মশালার আয়োজন করে  বিকাশ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলার পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান।

 

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল) সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের অনুমোদন সাপেক্ষে একটি রোডশো আয়োজন করে, যেখানে বুক বিল্ডিং পদ্ধতিতে আইপিও এর মাধ্যমে মূলধন বাড়াতে পারবে। অনুষ্ঠানটি উদ্বোধন করেন ইপিজিএলের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী হুমায়ুন রশীদ।

 

সম্প্রতি লোটো’র আরও একটি আউটলেট উদ্বোধন করা হলো রাজধানীর উত্তরায় জসিমউদ্দিন রোডে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি (অ্যাডমিন অ্যান্ড অপারেশন), মো. মোখলেসুর রহমান পিপিএম (বার) এবং এল জেড গ্রুপের সিইও মো. নুরুল হক।

 

রাজধানীর একটি হোটেলে দি মেটাল (প্রাঃ) লিমিটেডের আয়োজনে বাংলাদেশে কৃষি যান্ত্রিকীকরণ বিষয়ক একটি মতবিনিময় সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়। স্বনামধন্য কৃষিবিদ ও প্রকৌশলী, আর্থিক সহায়তা প্রদানকারী প্রতিষ্ঠানসমূহের অংশগ্রহণে সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সাদিদ জামিল।

 

সম্প্রতি যমুনা ব্যাংক ও সিল্কওয়েজ কার্ড অ্যান্ড প্রিন্টিং লিমিটেড (সিল্ককার্ড) পারসোনালাইজেশন সেবার চুক্তি করেছে। এতে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের শেখ ফরিদ আহমেদ মানিক, এ কে এম সাইফুদ্দিন আহমেদ ও সিল্ককার্ড কার্ডের আদনান মাহমুদ আশরাফুজ্জামান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর