শিরোনাম
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সম্প্রতি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ২০১৭ সালে সুবিধাবঞ্চিত ১ হাজার ৫০০ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করছে। সম্প্রতি প্রথম পর্যায়ে ২৭৫ জন শিক্ষার্থীর হাতে বৃত্তির অর্থ ও শিক্ষা উপকরণ হস্তান্তর করা হয়।


 

“Prevention of Money Laundering and Combating the Financing of Terrorism” শীর্ষক কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এবং BFIU এর প্রধান আবু হেনা মোহাম্মদ রাজী হাসান।


 

মার্কেন্টাইল ব্যাংকের বিশেষ নতুন ঋণ ‘উদয়ন’ প্রকল্পের নবীন উদ্যোক্তাদের সঙ্গে এক মতবিনিময় সভা সম্প্রতি ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান একেএম সাহিদ রেজা


 

প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মো. তৌহিদুল আলম খান সম্প্রতি গাজীপুরের কাশিমপুরে হাতিল কমপ্লেক্স লিমিটেডের কারখানা পরিদর্শন করেন।


 

ম্যাকসন্স পেইন্টস এবং এসেকায়্যার গ্রুপের মধ্যে একটি যৌথ উদ্যোগ চুক্তি স্বাক্ষরিত হয়। ম্যাকসন্স পেইন্টস এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক  মোহাম্মদ মীজভার মাকীন এবং এসেকায়্যার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এহসানুল স্বাক্ষর করেন।


 

বিশ্বব্যাপী হাত ধোয়ার অভ্যাস ও সচেতনতা গড়ে তোলার জন্য প্রতি বছর ১৫  অক্টোবর অনুষ্ঠিত হয় এ দিবসের নানা কার্যক্রম। অন্যান্য বছরের মতো এবারও স্যাভলন সমপৃক্ত হয়েছে সচেতনতামূলক বিভিন্ন কর্মকাণ্ডে।       —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর