রবিবার, ৪ মার্চ, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সমপ্রতি স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের ২৮৯তম সভা ব্যাংকের  চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহ্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ব্যাংকের পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, গুলজার আহমেদ প্রমুখ।


 

‘সাফল্যের পথে একসাথে’ স্লোগান নিয়ে অনুষ্ঠিত হলো আড়ং ডেইরি বার্ষিক সম্মেলন। সম্মেলনে আড়ং ডেইরির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ কোম্পানির  পরিবেশক, বিক্রয়কর্মী,আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আড়ং ডেইরির ঊর্ধ্বতন কর্মকতা ও নির্বাহীরা বক্তব্য রাখেন।


 

ভোক্তা সাধারণের কথা মাথায় রেখে প্রতি বছরই নতুন নতুন চমক আর জমকালো সব আয়োজন করে থাকে ইগলু আইসক্রিম। এ বছরের শুরুতেও ইগলু তার ধারাবাহিকতা বজায় রেখে বাজারে নিয়ে এসেছে নতুন আইসক্রিম। দই ও আইসক্রিমের স্বাদে এবার ইগলু নিয়ে এলো “ইগলু দই” আইসক্রিম।


 

ডিজিটাল মিডিয়ায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের সার্ভিস সবার কাছে পৌঁছে দেওয়ার লক্ষে হাভাস ডিজিটাল-এর সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়েছে। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের পক্ষ থেকে স্বাক্ষর করেন গ্রুপ চিফ কমিউনিকেশন অফিসার আজম খান এবং হাভাস ডিজিটাল মিডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মাজহারুল হক চৌধুরী।


 

সম্প্রতি প্রিমিয়ার ব্যাংকের ১০৪তম শাখা পাবনার ঈশ্বরদীতে উদ্বোধন করেন  উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নওশের আলী। অনুষ্ঠানে প্যাপারোমার সিইও  সাইফুর রহমান নিঝুম এবং ইশ্বরদীর শাখার প্রধান খন্দকার জিল্লুর রহমানসহ ব্যাংকের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।


 

সম্প্রতি অনুষ্ঠিত হলো ট্রেড ইন্টারন্যাশনাল মার্কেটিং লি. ইলেক্ট্রো মার্ট  লি.-এর বার্ষিক বিজনেস মীট ও পারফরম্যান্স অ্যাওয়ার্ড। ‘‘সমৃদ্ধির পথে আমরা একসাথে’’ এই স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্রেড ইন্টারন্যাশনাল মার্কেটিং ও ইলেক্ট্রো মার্টের চেয়ারম্যান মোহাম্মদ নুরুন নেওয়াজ সেলিম। বিজ্ঞপ্তি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর