সোমবার, ১৩ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট  কর্নার

নর্থ সাউথ ইউনিভার্সিটি এবং অস্ট্রেলিয়ার মোনাশ ইউনিভার্সিটির যৌথ আয়োজনে অনুষ্ঠিত ‘বাংলাদেশ গ্রামীণ জীবনের উন্নতি বর্তমান ও ভবিষ্যৎ’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) ইনভেস্টমেন্ট প্রমোশন অ্যান্ড ফিন্যান্সিং ফ্যাসিলিটি টু (আইপিএফএফ টু) প্রকল্পের আওতায় পার্টিসিপেটিং ফিন্যান্সিয়াল ইনস্টিটিউশন (পিএফআই)-এর তালিকাবদ্ধ সদস্য হিসেবে বাংলাদেশ ব্যাংক-এর সঙ্গে সম্প্রতি চুক্তি স্বাক্ষর করে।

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির অংশ হিসেবে  সোসাইটি ফর দ্য ওয়েলফেয়ার অব অটিস্টিক চিলড্রেন (সোয়াক)-কে সম্প্রতি ১০ লাখ টাকা অনুদান দিয়েছে।

সম্প্রতি সাউথইস্ট ব্যাংক লিমিটেড এবং রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশনের  মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। আরআরএফের দেশব্যাপী ১৬৮টি শাখার মাধ্যমে ওয়েজ আর্নার্স রেমিট্যান্সের অর্থ বিতরণ করার লক্ষ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এসিআই লিমিটেড বাজারে নিয়ে এসেছে তাদের নতুন সোপ ব্র্যান্ড “সেপটেক্স এন্টিসেপটিক বার”। সম্প্রতি এসিআই সেন্টারে এ উপলক্ষে একটি উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কানাডায় ভিসাপ্রাপ্ত ২৫ জন শিক্ষার্থীকে আনুষ্ঠানিক বিদায়ী বিশেষ প্রশিক্ষণ প্রদান করেছে বিএসবি গ্লোবাল নেটওয়ার্ক। গত ১১ আগস্ট ক্যামব্রিয়ান স্মার্ট স্টুডিওতে এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়। বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর