রবিবার, ৪ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

ইফাদ মাল্টিপ্রোডাক্টস লিমিটেড- বাংলাদেশ তথা এশিয়ার গণ্ডি পেরিয়ে এখন ইউরোপের মার্কেটে অবস্থান দৃঢ় করার উদ্দেশ্যে কাজ করছে। এ লক্ষ্য ফ্রান্সের প্যারিস নর্ড ভিলপিন্টে-প্যারিসে সিয়াল-দ্যা ওয়ার্ল্ড লার্জেস্ট ফুড ইনোভেশন এক্সিবিশনে অংশগ্রহণ করেছে।


 

 

বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)’র রাজধানীর মিরপুর ক্যাম্পাসের আন্তর্জাতিক কনফারেন্স হলে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স : এ কানাডিয়ান এক্সপেরিয়েন্স শীর্ষক একটি কর্মশালা শিক্ষকদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়।


 

 

প্রাইম ব্যাংক এবং প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মধ্যে সম্প্রতি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। প্রাইম ব্যাংকের কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এএনএম মাহফুজ এবং প্রাইম ইন্স্যুরেন্স কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সুজিত কুমার ভৌমিক চুক্তিপত্রে স্বাক্ষর ও হস্তান্তর করেন।


 

 

সম্প্রতি ফ্যাক্টরির ২৫ বর্ষপূর্তি অনুষ্ঠান উদযাপন করল সিঙ্গার। অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও এম এইচ এম ফাইরোজ, ব্যবস্থাপনা কমিটির সদস্য, বিভিন্ন বিভাগ থেকে আমন্ত্রিত অতিথি ও  কর্মকর্তা-কর্মচারির ফ্যাক্টরির সাফল্য উদযাপন করেন। —বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর