শিরোনাম
বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এ.আই.ইউ.বি) একটি গবেষণা প্রকল্পে সহযোগিতা করার লক্ষ্যে হাবিট্যাট ফর হিউম্যানিটি বাংলাদেশের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে।


 

ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-র ক্যারিয়ার গাইডেন্স অ্যান্ড প্লেসমেন্ট বিভাগের উদ্যোগে ‘চতুর্থ শিল্প বিপ্লব’ শীর্ষক এক আলোচনায় বক্তব্য রাখছেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোমিনুল ইসলাম।


 

সমপ্রতি পারটেক্স স্টার গ্রুপের কর্পোরেট অফিসে, পারটেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং রাকিন ডেভলপমেন্ট কোম্পানি (বিডি) লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।


 

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও প্রাভা হেলথ এর মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। প্রাভা হেলথের অফিসে প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল জব্বার চৌধুরী এবং প্রাভা হেলথের ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড কর্পোরেট মার্কেটিংয়ের পরিচালক সাবরিনা ইমাম স্বাক্ষর করেন।


 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে মরহুম আখতারুজ্জামান চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী স্মরণে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। তিনি ছিলেন ইউসিবি’র উদ্যোক্তা পরিচালক ও সাবেক চেয়ারম্যান। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর