Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:৩৯

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

সম্প্রতি ১৯তম প্রাণ জাতীয় আচার প্রতিযোগিতা-২০১৮ এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। 


 

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড ব্যাডমিন্টন টুর্নামেন্টের চূড়ান্ত ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিজয়ী মামুনুর রহমান, ম্যানেজার, অর্থ ও হিসাব বিভাগ, এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের ও মোহাম্মদ রাশেদুল ইসলাম, ডেপুটি ম্যানেজার, আইটি, এনার্জিপ্যাক ইলেক্টনিক্স লিমিটেড উভয় পুরস্কার গ্রহণ করেন।


 

পরিবর্তনশীল বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এবং ক্রেতাদের রুচির সঙ্গে সামাঞ্জস্য রেখে সুপার স্টার গ্রুপ বাজারে নিয়ে এলো নতুন তিনটি গ্যাং সুইচ সিরিজ- সিলভার লাইন, গ্ল্যামার এবং আলটিমেট। এই উপলক্ষে সম্প্রতি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।


 

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের আইন অনুষদের উদ্যোগে ‘সত্য-মিথ্যা নির্ধারণে মানুষের জবানবন্দির বৈজ্ঞানিক বিশ্লেষণ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। অনুষদের ডিন অধ্যাপক আবু জায়েদ মোহাম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নর্দান বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যন অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।  -বিজ্ঞপ্তি


আপনার মন্তব্য