৩০ অক্টোবর, ২০১৫ ০৯:৫০

আকস্মিক সিলেট সফরে ফখরুল

অনলাইন ডেস্ক

আকস্মিক সিলেট সফরে ফখরুল

ফাইল ছবি

আজ আকস্মিক সিলেট সফরে যাচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইলসাম আলমগীর।  বিএনপির ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীর দল থেকে পদত্যাগের ঘোষণার প্রেক্ষিতে তার এ সফর বলে মনে করা হচ্ছে। আজ শুক্রবার সকাল ১১টার দিকে একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে তার পৌঁছার কথা রয়েছে।

মির্জা ফখরুলের সিলেট সফরের বিয়য়টি নিশ্চিত করেছেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুব চৌধুরী। তিনি জানান, আজ শুক্রবার সকালে তিনি বিমানে করে সিলেট আসবেন। এরপর হযরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত করে সেখানে জুমার নামাজ আদায় করবেন। এরপর তিনি চলে যাবেন হযরত শাহ পরাণের (রহ.) মাজার জিয়ারতে। বিকালে জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতাদের সঙ্গে তার বৈঠকেরও সম্ভাবনা রয়েছে।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেট সফরে আসার খবরটি সিলেটের শীর্ষ নেতারা জানলেও কেন্দ্রের নির্দেশে তা গোপন রাখছেন। এমনকি দলের মধ্যম সারির নেতাদেরও বিষয়টি জানানো হয়নি।
স্থানীয় বিএনপির শীর্ষ নেতারা মনে করছেন যে শমসের মবিনের পদত্যাগের কারণে দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাই চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে কোনো বার্তা নিয়ে হয়তো মির্জা ফখরুল ইসলাম আলমগীর সিলেট  সফর করছেন।
বিডি-প্রতিদিন/৩০ অক্টোবর ২০১৫/শরীফ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর