১০ জানুয়ারি, ২০১৬ ১৪:০৬

'রাজাকাররা গণতন্ত্র ধ্বংসের ষড়যন্ত্র করছে'

অনলাইন ডেস্ক

'রাজাকাররা গণতন্ত্র ধ্বংসের ষড়যন্ত্র করছে'

ফাইল ছবি

রাজাকাররা দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক সরকার ব্যবস্থাকে ধ্বংষ করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন সৈয়দ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

রবিবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি সাংবাদিকদের কাছে একথা বলেন। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দলের শীর্ষ নেতারা প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

সৈয়দ আশরাফ বলেন, স্বাধীনতার ৪৪ বছর পরও এ দেশে রাজাকাররা বহাল তবিয়তে রয়েছে। তারা দেশের বিরুদ্ধে এবং গণতন্ত্র ও গণতান্ত্রিক সরকারব্যবস্থাকে ধ্বংস করার ষড়যন্ত্র করে যাচ্ছে। তবে যত ষড়যন্ত্র হোক না কেন রাজাকাররা সফল হতে পারবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, একাত্তরে এ দেশের মানুষ এই পাকিস্তানিদের পরাজিত করেছিল। এ দেশের মানুষ পরাজিত হয়নি। পাকিস্তানিরা ভেবেছিল বাংলাদেশ স্বাধীন হলে সাত দিনও টিকবে না। বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হিসেবে থাকবে, তা তারা কখনো ভাবেনি।

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, সুরঞ্জিত সেনগুপ্ত, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, রবিবার সকাল ৭টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠন এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

বিডি-প্রতিদিন/১০ জানুয়ারি, ২০১৫/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর