১০ জানুয়ারি, ২০১৬ ১৯:৫৮

খালেদা জিয়াকে ওবায়দুল কাদেরের আমন্ত্রন

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খালেদা জিয়াকে ওবায়দুল কাদেরের আমন্ত্রন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মুন্সীগঞ্জে এসে পদ্মা সেতুর নির্মান কাজ ঘুরে দেখার আমন্ত্রন জানিয়েছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার দুপুরে মুন্সীগঞ্জের শ্রীনগর পদ্মা সেতু সার্ভিস এরিয়ার সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে বলেন, পদ্মা সেতু নির্মাণ কাজের ব্যয় নিয়ে রাজনৈতিক উদ্দেশ্যে অন্ধকারে ঢিল না ছুঁড়ে খালেদা জিয়াকে নিয়ে মুন্সীগঞ্জে এসে পদ্মা সেতু নির্মাণ কাজের অগ্রগতি ঘুরে দেখুন।

এ সময় তিনি আরও বলেন, পদ্মা সেতু নিয়ে এখনো রাজনীতি চলছে। যে সেতু নির্মাণের সঙ্গে ১৬ কোটি মানুষের ভাগ্য জড়িত সেই সেতু নিয়ে বিএনপি'র রাজনীতি দেশবাসীকে অবাক করেছে। বিএনপি'র অভ্যাস আছে কমিশন খাওয়ার। আওয়ামী লীগ কমিশন খায় না। দেশের উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করে। বাংলাদেশের ১ নম্বর মেগা প্রজেক্ট পদ্মা সেতুকে নিয়ে ষড়যন্ত্র বা কটাক্ষ করে কোন লাভ হবে না। এর আগে দুর্নীতি আর চুরির অভিযোগ এনে বিশ্ব ব্যাংক চলে গেলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তার কারণে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতুর কাজ এগিয়ে নিয়ে আমরা প্রমাণ করেছি বাঙালি বীরের জাতি। পরে বিশ্বব্যাংক স্বীকার করেছে তাদের সরে দাঁড়ানো ভুল হয়েছে।

বিডি-প্রতিদিন/১০ জানুয়ারি ২০১৬/ এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর