১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১০:১৬

মাহফুজ আনামের বিরুদ্ধে মামলায় নিন্দা সম্পাদকদের, প্রত্যাহার চান

অনলাইন ডেস্ক

মাহফুজ আনামের বিরুদ্ধে মামলায় নিন্দা সম্পাদকদের, প্রত্যাহার চান

ডেইলি স্টার পত্রিকার সম্পাদক ও সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে মানহানি ও ক্ষতিপূরণ মামলা দায়েরের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সম্পাদক পরিষদ। একই সঙ্গে সব মামলা প্রত্যাহার করা হবে বলেও আশা করছে।

বুধবার ঢাকা ক্লাবে অনুষ্ঠিত পরিষদের এক সভায় এই নিন্দা জানানো হয়।

সভাশেষে এক যৌথ বিবৃতিতে বলা হয়, মাহফুজ আনামের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে ৬৬টি মামলায় ৮২ হাজার ৬৪৬ কোটি ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে। এ ধরনের ঘটনা স্বাধীন সাংবাদিকতার পরিপন্থী। আমরা আশা করি, মাহফুজ আনামের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহার করা হবে এবং এ ব্যাপারে সব মহলের শুভবুদ্ধির উদয় হবে।

সভায় উপস্থিত ছিলেন-সম্পাদক পরিষদ সভাপতি ও দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার, সম্পাদক পরিষদ সাধারণ সম্পাদক ও ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ,  ফিন্যান্সিয়াল এক্সপ্রেস সম্পাদক মোয়াজ্জেম হোসেন, দৈনিক মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, ইনডিপেনডেন্ট সম্পাদক এম শামসুর রহমান, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান, নিউ এজ সম্পাদক নূরুল কবির, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বণিক বার্তা সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদ, ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত ও ঢাকা ট্রিবিউন সম্পাদক জাফর সোবহান।

বিডি-প্রতিদিন/ ১৮ ফেব্রুয়ারি ১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর