৩০ এপ্রিল, ২০১৬ ১২:৫১

'দেশে গুপ্ত হত্যার জন্য বিএনপি-জামায়াত দায়ী'

অনলাইন ডেস্ক

'দেশে গুপ্ত হত্যার জন্য বিএনপি-জামায়াত দায়ী'

ফাইল ছবি

বিএনপি-জামায়াত প্রকাশ্যে মানুষ হত্যা করে সরকার পতনে ব্যর্থ হয়ে এখন গুপ্ত হত্যা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক সমাবেশে বক্তৃতাকালে তিনি এ দাবি করেন।

সমাবেশে প্রধানমন্ত্রী বলেন, 'বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চায় না। হত্যাকাণ্ড ও ধ্বংস ছাড়া তারা আর কিছু পারে না। আর আওয়ামী লীগ জাতির পিতার নেতৃত্বে স্বাধীনতা এনে দিয়েছে। দেশের উন্নয়নের জন্য কাজ করছে।'
 
তিনি আরো বলেন, 'জাতির পিতা দেশের উন্নয়নের যে স্বপ্ন দেখেছিলেন তা পূরণ করতে পারেননি। ৭৫-এ তাকে নির্মম হত্যাকাণ্ডের শিকার হতে হয়। এরপর স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় আসে। দেশের উন্নয়নের জন্য এরা কোনো কাজ করেনি।'

এর আগে আজ সকাল ১০টায় প্রধানমন্ত্রী রাজধানীর তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে টুঙ্গীপাড়া পৌঁছান। সেখান থেকে তিনি ১০টা ৫০ মিনিটে গোপালগঞ্জের উদ্দেশে রওনা হন। সেখানে পৌঁছে তিনি গোপালগঞ্জের মধুমতি নদীর ওপর দৃষ্টি নন্দন চাঁপাইল ব্রিজ উদ্বোধন করেন।

এছাড়া উদ্বোধন করেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠান, টুঙ্গীপাড়া প্রধান ডাকঘর, গোপালগঞ্জ জেলা শিশু একাডেমি কমপ্লেক্স, জাতীয় মহিলা সংস্থার ভবন। সেইসঙ্গে আরো কয়েকটি উন্নয়নকাজের উদ্বোধন করেন তিনি।

 

বিডি-প্রতিদিন/৩০ এপ্রিল ২০১৬/শরীফ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর