২৪ মে, ২০১৬ ১৮:৪৭

রোয়ানুর কারণে পেছানো এইচএসসি পরীক্ষা আবারও পিছিয়েছে

অনলাইন ডেস্ক

রোয়ানুর কারণে পেছানো এইচএসসি পরীক্ষা আবারও পিছিয়েছে

ফাইল ছবি

ঘূর্ণিঝড় 'রোয়ানু'র কারণে এইচএসসির পিছিয়ে যাওয়া পরীক্ষাটি ইউপি নির্বাচনের জন্য আরেক দফা পেছানো হয়েছে। ২৭ মে শুক্রবার অনুষ্ঠেয় ওই পরীক্ষাটি আগামী ১২ জুন রবিবার হবে বলে আজ মঙ্গলবার এক তথ্য বিবরণীতে জানানো হয়।এতে বলা হয়েছে, ‘অনিবার্য কারণে’ ২৭ মে অনুষ্ঠেয় এইচএসসি ও ডিআইবিএস পরীক্ষাগুলো ১২ জুন অনুষ্ঠিত হবে। খবর বিডি নিউজের।

১২ জুন সকালের পালায় অর্থনীতি ও বাণিজ্যিক ভূগোল দ্বিতীয়পত্র, লঘু সংগীত (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র, নাট্যকলা (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র, অর্থনীতি ও বাণিজ্যিক ভূগোল দ্বিতীয় পত্র (ডিআইবিএস) বিষয়ের পরীক্ষা হবে।

রসায়ন (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি দ্বিতীয় পত্র (মানবিক শাখা), ইসলামের ইতিহাস দ্বিতীয় পত্র (ঐচ্ছিক-১), ইসলামের ইতিহাস দ্বিতীয় পত্র (ঐচ্ছিক-২), ইতিহাস দ্বিতীয় পত্র, ইতিহাস দ্বিতীয় পত্র (ঐচ্ছিক-১), ইতিহাস দ্বিতীয় পত্র (ঐচ্ছিক-২), গৃহ-ব্যবস্থাপনা ও শিশুবর্ধন এবং পারিবারিক সম্পর্ক (তত্ত্বীয়) দ্বিতীয় পত্র পরীক্ষা হবে বিকালের পালায়।

এই পরীক্ষাগুলো গত ২২ মে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় রোয়ানুতে উপকূলীয় এলাকা ক্ষতিগ্রস্ত হওয়ায় তা ২৭ জুন পিছিয়ে দেওয়া হয়েছিল। এখন ১২ জুন নতুন তারিখ হল।

 

বিডি-প্রতিদিন/ ২৪ মে, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর