২৯ মে, ২০১৬ ১২:০১

সাক্ষাৎ হয়নি, সাফাদি মিথ্যা বলছে: জয়

অনলাইন ডেস্ক

সাক্ষাৎ হয়নি, সাফাদি মিথ্যা বলছে: জয়

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ইসরায়েলের ক্ষমতাসীন লিকুদ পার্টির সদস্য মেন্দি এন সাফাদি মিথ্যা কথা বলছে এবং তার সঙ্গে আমার কোনো সময়ই সাক্ষাৎ হয়নি।

রবিবার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি এসব কথা বলেন।

স্ট্যাটাসে জয় লেখেন, বিএনপি এমনই এক বোকার দল, এমনকি তারা যখন মিথ্যা বলে তখনও বোকামিপূর্ণ ভুল করে। আমি চাই বিএনপি এবং সাফাদি একটা প্রশ্নের জবাব দিক। ওয়াশিংটনের ঠিক কোথায় সে আমার সাক্ষাৎ পেয়েছে? কোন অনুষ্ঠানে? অন্য কার অফিসে?

প্রথম বোকামিপূর্ণ ভুল তারা করেছে কারণ, আমি গত ৩-৪ বছরে ওয়াশিংটনে কোন অনুষ্ঠান বা কারও অফিসে যাইনি। যে মিটিংগুলো আমার হয়েছে সেগুলো সবই সরকারি কর্মকর্তাদের সাথে এবং একান্ত ব্যক্তিগত। তাহলে, কোথায় তার সাথে আমার সাক্ষাৎ হতে পারে?

আমার সাথে সাফাদির কোনোসময়ই সাক্ষাৎ হয়নি, এটা ওয়াশিংটনেও না বা অন্যকোনো জায়গায়ও না। সে মিথ্যা বলছে। সে যে বিএনপির জন্য মিথ্যা বলতে সম্মত হয়েছে সেটা দিয়ে এও প্রমাণ হচ্ছে, সে বিএনপির সাথে ষড়যন্ত্রে জড়িত। না হলে আর কী কারণে সে বিএনপির হয়ে মিথ্যা বলবে?

এটাও খুবই লজ্জাজনক যে বিবিসি বাংলা আসলেই সেই ভুয়া ইন্টারভিউটি ঘটনার সত্যতা যাচাই ছাড়াই প্রচার করেছে। এ ঘটনা সংবাদের উৎস হিসেবে তাদের বিশ্বাসযোগ্যতাকেই প্রশ্নবিদ্ধ করেছে।

প্রসঙ্গত, গত ২৭ মে বিবিসি বাংলা সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে ইসরায়েলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদির চার-পাঁচ মাস আগে ওয়াশিংটনে সাক্ষাৎ হয়েছিল বলে দাবি করে সংবাদ প্রকাশ করে। এরপর শনিবার আওয়ামী লীগের এক বৈঠক শেষে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ ওই খবরকে ভিত্তিহীন ও বিএনপির ষড়যন্ত্র বলে অভিহিত করেন।

বিডি-প্রতিদিন/২৯ মে, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর