Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ২ জুন, ২০১৬ ১২:৫৩
খালেদার আত্মপক্ষ সমর্থনের দিন ৫ম দফা পেছাল
অনলাইন ডেস্ক
খালেদার আত্মপক্ষ সমর্থনের দিন ৫ম দফা পেছাল
ফাইল ছবি

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আত্মপক্ষ সমর্থনের দিন ৫ম দফা পিছিয়ে আগামী ২৩ জনু দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার খালেদা জিয়ার সময় আবেদনের প্রেক্ষিতে বকশিবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদারের অস্থায়ী আদালত এ আদেশ দেন।

আদালতে আত্মপক্ষ সমর্থনের আজ নির্ধারিত দিনে বৃহস্পতিবার বেলা ১১টায় হাজির হন খালেদা জিয়া। এরপর আইনজীবীর মাধ্যমে তিনি সময় আবেদন করেন।

এর আগে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গুলশানে চেয়ারপার্সানের বাসবভন ‘ফিরোজা’ থেকে আদালতের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন খালেদা জিয়া। এদিন খালেদা জিয়ার সঙ্গে আদালতে আসেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান প্রমুখ।

মামলার এজাহার থেকে জানা যায়, জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে তিন কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগ এনে খালেদা জিয়াসহ চারজনের বিরুদ্ধে ২০১০ সালের ৮ আগস্ট তেজগাঁও থানায় মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিএনপি চেয়ারপার্সন ছাড়া মামলার অপর আসামিরা হলেন খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী, হারিছের তখনকার সহকারী একান্ত সচিব ও বিআইডব্লিউটিএ’র নৌ-নিরাপত্তা ও ট্রাফিক বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক জিয়াউল ইসলাম মুন্না এবং বিলুপ্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খান।


বিডি-প্রতিদিন/০২ জুন, ২০১৬/মাহবুব




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow