Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ জুন, ২০১৬ ১২:৩৩
এসপির স্ত্রী হত্যাকাণ্ড; সন্দেহের তীর জঙ্গিদের দিকে
অনলাইন ডেস্ক
এসপির স্ত্রী হত্যাকাণ্ড; সন্দেহের তীর জঙ্গিদের দিকে

পুলিশ সুপার ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের  (সিএমপি) গোয়েন্দা বিভাগের সাবেক কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহের তীর জঙ্গিদের দিকে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

হত্যাকাণ্ডের পরপরই ঘটনাস্থলে ছুটে আসেন নগর পুলিশের কমিশনার ইকবাল বাহার।  তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন,  ‘অতীতে বাবুল আক্তার জঙ্গি দমনে প্রশংসনীয় ভূমিকা রেখেছিলেন।  এতে সংশ্লিষ্টরা সংক্ষুব্ধ হতে পারেন।  এর জের ধরে পরিকল্পিতভাবে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছে বলে প্রাথমিক ধারণা করছি আমরা।  তদন্তের মাধ্যমে প্রকৃত খুনি, কারণ ইত্যাদি বেরিয়ে আসবে।’

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের অতিরিক্ত পুলিশ সুপার বশির আহমেদ জানান, সেভেন পয়েন্ট সিক্স টু’র মতো খুব ছোট আকারের পিস্তল থেকে নিখুঁত নিশানায় গুলি করা হয়েছে।  মুখের বাম পাশে কপালের নিচে এক গুলিতেই মৃত্যু নিশ্চিত করেই পালিয়ে গেছে খুনিরা।  ঘটনাস্থল থেকে মোট চারটি কার্তুজ উদ্ধার করেছি।  এর মধ্যে একটি ব্যবহৃত, তিনটি অব্যবহৃত।  প্রাথমিক ভাবে নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়নি।  বিস্তারিত ময়নাতদন্ত রিপোর্টে জানা যাবে।

এদিকে ঘটনার পর পরপরই তদন্তকাজ শুরু করেছেন গোয়েন্দারা।  নগর পুলিশের উপকমিশনার (উত্তর) পরিতোষ ঘোষ জানান, খুনিদের শনাক্তের জন্যে ওয়েল ফুডের ভবনের সিসিটিভি ফুটেজ এবং সড়কের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।  

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ বলেন, ‘মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

উল্লেখ্য, আজ সকালে নগরীর জিইসি মোড়ে মোটরসাইকেলে আসা তিন দুর্বৃত্ত প্রথমে তাকে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেয়।  এরপর উপর্যুপুরি ছুরিকাঘাত করে এবং সবশেষে মাথার বাম পাশে কপালের কাছে গুলি করে।  এ সময় সৌভাগ্যবশত তার ছোট ছেলেটি দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।  

 

বিডি প্রতিদিন/০৫ জুন ২০১৬/হিমেল-১৪




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত
up-arrow