Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৬

আপডেট : ৮ জুন, ২০১৬ ১৩:০৬
'দেশে জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে সরকার'
অনলাইন ডেস্ক
'দেশে জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে সরকার'
সংগৃহীত

ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার দেশে উগ্রবাদ ও জঙ্গিবাদকে প্রশ্রয় দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে চলতি অর্থবছরের প্রস্তাবিত বাজেটের প্রতিক্রিয়া জানাতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, গত ১৮ দিনে ৪৮ জন হত্যা হয়েছে। সরকার সন্ত্রাস, জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে। আর এসব হত্যাকাণ্ডে কোন রকম তদন্ত না করেই 'বিরোধী' দলের উপর দোষ চাপানোর চেষ্টা করা হচ্ছে। এতে অপরাধীরা ধরা ছোঁয়ার বাহিরে থেকে আরও উৎসাহী হচ্ছে। এ কারণেই দিন দিন খুনের ঘটনা বেড়ে যাচ্ছে।

তিনি বলেন, ঝিনাইদহে এক পুরোহিতকে হত্যা করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়াও গত কয়েক দিনে হত্যার লাইন দীর্ঘ হচ্ছে। এতে আমরা উদ্বেগ প্রকাশ করছি।

জাতীয় সংসদে উপস্থাপিত ২০১৬-১৭ অর্থবছরের প্রস্তাবিত বাজেট প্রতিক্রিয়ায় বিএনপি মহাসচিব বলেন, বাজেটে রাজস্ব আদায়ের যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে, তাতে মানুষকে অতিরিক্ত করের বোঝা বহন করতে হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আব্দুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, চেয়ারপার্সনের উপদেষ্টা এনাম আহমেদ চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু প্রমুখ।

বিডি-প্রতিদিন/০৮ জুন, ২০১৬/মাহবুব

 




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow