Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ জুন, ২০১৬ ১০:৪২
রাজধানীতে 'বন্দুকযুদ্ধে' নিহত ২
অনলাইন ডেস্ক
রাজধানীতে 'বন্দুকযুদ্ধে' নিহত ২

রাজধানীতে কয়েক ঘণ্টার ব্যবধানে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দু'জন নিহত হয়েছেন।

তুরাগ থানার প্রত্যাশা ব্রিজ এলাকার চেকপোস্টে বৃহস্পতিবার (৯ জুন) ভোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নজরুল নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এদিকে বুধবার মধ্যরাতে রাজধানীর রামপুর এলাকায় কামাল পারভেজ (৪২) নামে এক ছিনতাইকারী র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক (এএসপি) মিজানুর রহমান জানান, তুরাগ থানার প্রত্যাশা ব্রিজের কাছে র‌্যাবের চেকপোস্টের সামনে দিয়ে মোটরসাইকেলে করে তিনজন যাচ্ছিল। র‌্যাব সদস্যরা তাদের থামতে বলেন। তারা মোটরসাইকেল না থামিয়ে চলে যাওয়ার চেষ্টা করে এবং র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে গুলি চালায়। এ সময় নজরুলের শরীরে গুলি লাগলে তিনি ঘটনাস্থলেই মারা যান। বাকিরা পালিয়ে যায়।

তিনি জানান, নজরুল ছিনতাই, নারী পাচার ও অজ্ঞানপার্টির নেতা। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এদিকে রাজধানীর পূর্ব রামপুরার তিতাস রোড এলাকায় র‌্যাব-৩ এর সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত হন কাম‍াল পারভেজ। বুধবার দিবাগত মধ্যরাতে ওই এলাকার বালুর মাঠ থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। রামপুরা থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত কামাল পারভেজ রাজধানীর উত্তরখান এলাকার বাসিন্দা ও বরিশালের গৌরনদী ‍উপজেলার কেনাই কাজীর ছেলে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow