Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ জুন, ২০১৬ ১৪:২০
এসপির স্ত্রী হত্যায় আল-কায়েদার নিন্দা
অনলাইন ডেস্ক
এসপির স্ত্রী হত্যায় আল-কায়েদার নিন্দা

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের ঘটনায় নিন্দা জানিয়েছে আল-কায়েদার ভারতীয় উপমহাদেশ (একিউআইএস) শাখা।

যুক্তরাষ্ট্রভিত্তিক জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণকারী ওয়েবসাইট সাইট ইন্টেলিজেন্স গ্রুপ (https://news.siteintelgroup.com/Jihadist-News/ansar-al-islam-calls-mahmuda-aktar-s-murder-impermissible-condemns-ploy-to-blame-jihadists.html)শুক্রবার এ খবর দিয়েছে।

একিউআইএসের বাংলাদেশ শাখা আনসার-আল ইসলামের এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়েছে। এতে বলা হয়েছে, পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ড ইসলামে 'অনুমোদনযোগ্য নয়। '

বাংলাদেশে ব্লগার, লেখক, প্রকাশক, পুরোহিত, ভিক্ষু, ধর্মযাজক, শিক্ষক ও অধিকারকর্মীসহ সাম্প্রতিক অনেকগুলো হত্যাকাণ্ডে আল-কায়েদার দায় স্বীকারের বার্তা দিলেও এবারই প্রথম তাদের নিন্দা জানানোর খবর দিয়েছে সাইট ইন্টেলিজেন্স।

প্রসঙ্গত, ৫ জুন সকালে সন্তানদের স্কুলে নেওয়ার পথে চট্টগ্রাম নগরীর জিইসির মোড়ে এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানমকে ছুরি মেরে ও গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় সোমবার বাবুল আক্তার বাদী হয়ে অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow