Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৪ জুন, ২০১৬ ০৮:২৩
ইউপি চেয়ারম্যান হত্যা মামলার ২ আসামি বন্দুকযুদ্ধে নিহত
মাজেদ রহমান, জযপুরহাট:
ইউপি চেয়ারম্যান হত্যা মামলার ২ আসামি বন্দুকযুদ্ধে নিহত

জয়পুরহাট সদর উপজেলার ভাদশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এ কে আজাদ হত্যা মামলার আসামি সোহেল ও মনির পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ ঘটনায় ওসি সহ ৩পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ২টি বিদেশী পিস্তল, ২রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিনসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

নিহত মোহাম্মদ সোহেল ভাদসা ইউনিয়নের ছাওয়ালপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ও চেয়ারম্যান এ কে আজাদ হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি। তার সহযোগী- মুনির হোসেন কোঁচকুড়ি গ্রামের লুৎফর রহমানের ছেলে। তাদের মৃতদেহ জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার (সার্কেল) অশোক কুমার পাল জানান, সন্ত্রাসীদের গুলি ও ছুরিকাহতে নিহত সদর উপজেলার ভাদশা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এ কে আজাদের বাড়িতে হামলার উদ্দেশ্যে একদল সন্ত্রাসী কোঁচকুরি-গোপালপুর এলাকায় সমেবেত হয়েছে। এমন খবরে মঙ্গলবার ভোর রাতে পুলিশ ঘটনাস্থলে গেলে সস্ত্রাসীরা পুলিশের উপর হামলা চালায় এবং পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। পরে ঘটনাস্থল থেকে ওই দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

বিডি-প্রতিদিন/ ১৪ জুন ১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow