Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ জুন, ২০১৬ ০৮:৪৯
যশোরে বন্দুকযুদ্ধ-গণপিটুনিতে ৪ 'ডাকাত' নিহত
সাইফুল ইসলাম, যশোর
যশোরে বন্দুকযুদ্ধ-গণপিটুনিতে ৪ 'ডাকাত' নিহত

যশোরে পৃথক দুটি ঘটনায় গুলিবিদ্ধ ও গণপিটুনির শিকার হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। পুলিশ দাবি, নিহতদের একজন বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে এবং অপর তিনজন গণপিটুনিতে মারা যান।

মঙ্গলবার দিবাগত মধ্যরাতের দিকে যশোর ও ঝিকরগাছায় পৃথক এই দুটি ঘটনা ঘটে।

যশোর কোতোয়ালি থানার ওসি মো. ইলিয়াস হোসেন বলেন, ‘রাত আড়াইটার দিকে সদর উপজেলার কামালপুরে যশোর-মণিরামপুর সড়কের দুইধারে গাছে দড়ি বেঁধে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়। এসময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে ৮/১০ রাউন্ড গুলি ছোঁড়ে। পুলিশও চার রাউন্ড গুলিবর্ষণ করে পাল্টা জবাব দেয়। পুলিশের গুলিতে আহত হয়ে এক ডাকাত মাটিতে পড়ে যায়। এসময় সহযোগিরা তাকে ফেলে পালিয়ে যায়। পুলিশ গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন’।

নিহত ব্যক্তির নাম জানাতে পারেননি ওসি। তিনি বলেন, ঘটনাস্থল থেকে চারটি গাছিদা, একটি রামদা এবং ডাকাতির কাজে ব্যবহার্য কিছু দড়ি উদ্ধার করা হয়েছে।

এদিকে ঝিকরগাছা থানার ওসি মোল্যা খবির আহমেদ বলেন, রাত পৌনে ২টার দিকে ঝিকরগাছা উপজেলার কৃষ্ণ নগর গ্রামে একদল ডাকাত ডাকাতি করতে যায়। এসময় এলাকাবাসী টের পেয়ে তাদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে অন্যরা খাল পার হয়ে পালিয়ে গেলেও তিনজন খাল পার হতে না পারায় এলাকাবাসী তাদের ধরে গণপিটুনী দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহত তিনজনের পরিচয় পাওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি।

বিডি-প্রতিদিন/১৫ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow