Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ১৪:১২
ঈদ বোনাস চাইছেন এমপিরা
নিজস্ব প্রতিবেদক
ঈদ বোনাস চাইছেন এমপিরা

ঈদ বোনাসের দাবি জানিয়েছেন সংসদ সদস্যরা। বৃহস্পতিবার জাতীয় সংসদে প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে গাইবান্ধা-৩ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য ডা. মো. ইউনুস আলী সরকার বলেছেন, দেশের সবাই ঈদ বোনাস পান। আমরা কেন বোনাস পাই না? আমরা সবাই বোনাস চাই। এ সময় উপস্থিত সকল সংসদ সদস্য টেবিলে চাপড়িয়ে তার এই দাবিকে সমর্থন করেন।

ডা. ইউনুস আলী সরকার বলেন, সরকারি পিয়ন থেকে শুরু করে সচিব পর্যন্ত সবাই ঈদ বোনাস পান। বৈশাখেও বোনাস দেওয়া হয়। আমরা কেন বোনাস পাই না। তাই আমাদেরও বোনাসের ব্যবস্থা করা হোক।

তিনি প্রত্যেক সংসদ সদস্যের জন্য একশ কোটি টাকার বরাদ্দের দাবি জানিয়ে বলেন, আগে যে ২০ কোটি থোক বরাদ্দ দেওয়া হয়েছিল, তা দিয়ে সংসদ সদস্যরা এলাকার উন্নয়ন করেছেন। এখানে একটি পয়সাও এমপিদের পকেটে যায়নি বলে আমি বিশ্বাস করি। তাই ১০০ কোটি টাকা বরাদ্দ দিলে উন্নয়ন আরও তরান্বিত হবে।

সংসদ সদস্যদের বিরুদ্ধে টিআর, কাবিখার টাকা চুরির অভিযোগকে অসত্য দাবি করে তিনি বলেন, আমি একজন সংসদ সদস্য হিসেবে এখনো ১২০ টাকার লুঙ্গি পরি। আমার মতো সব সংসদ সদস্যই একমত হবেন যে, এমপিরা কোনো টিআর খায় না। আমরা সবাই এলাকার উন্নয়ন করি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ




আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow