Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ জুন, ২০১৬ ১৯:৪৬
ময়মনসিংহের দুই উপনির্বাচনে আ.লীগের প্রার্থী জুয়েল ও নাজিম
নিজস্ব প্রতিবেদক
ময়মনসিংহের দুই উপনির্বাচনে আ.লীগের প্রার্থী জুয়েল ও নাজিম

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) উপ-নির্বাচনে জুয়েল আরেং এবং ময়মনসিংহ-৩ (গৌরীপুর) উপ-নির্বাচনে নাজিম উদ্দিন আহমেদকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হয়েছে।  

আজ বৃহস্পতিবার বিকালে গণভবনে দলের পার্লামেন্টারি বোর্ডের এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

বোর্ডের সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও সংসদীয় বোর্ডের সভাপতি শেখ হাসিনা।  

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিনের মৃত্যুতে ময়মনসিংহ-১ এবং ক্যাপ্টেন (অব.) মজিবর রহমান ফকিরের মৃত্যুতে ময়মনসিংহ-৩ আসনটি শূন্য হয়। নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৮ জুলাই শূন্য আসন দু’টিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

হালুয়াঘাট-ধোবাউগা আসনে মনোনয়ন পাওয়া জুয়েল আরেং প্রয়াত প্রমোদ মানকিনের ছেলে এবং গৌরীপুর আসনে মনোনয়ন পাওয়া নাজিম উদ্দিন আহমেদ জেলা আওয়ামী লীগের সহসভাপতি। এর আগে তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন, তখন বৃহত্তর ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

এই দুটি আসনে আগামী ১৮ জুলাই উপনির্বাচন অনুষ্ঠিত হবে। আগ্রহী প্রার্থীদের ২০ জুনের মধ্যে রিটার্নিং কর্মকর্তা বা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করতে হবে। মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিন হচ্ছে ২২ জুন। আর ২৯ জুন প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।  

 

বিডি-প্রতিদিন/ ১৬ জুন, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow