Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২২ জুন, ২০১৬ ০৮:৫২
আপডেট : ২২ জুন, ২০১৬ ০৮:৫৩
ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু
অনলাইন ডেস্ক
ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু
ফাইল ছবি

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিভিন্ন গন্তব্যের ট্রেনের টিকিট বিক্রি শুরু হয়।

এ সময় টিকিট প্রত্যাশীদের লম্বা লাইনও চোখে পড়ে। যাদের মধ্যে অনেকে মঙ্গলবার দিনগত রাতে লাইনে দাঁড়িয়েছেন। সেহরির পর থেকে ভিড় আরও বাড়তে শুরু করে।

এদিকে, যে কোনো ধরনের বিশৃঙ্থলা ও কালোবাজারি রুখতে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো। যে কোনো ধরনের বিশৃঙ্খলা ও কালোবাজারি রোধে নিরাপত্তা বাহিনীর সদস্যরার তৎপর রয়েছে।

এর আগে, গত ১৫ জুন রেলপথ মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রেলমন্ত্রী মুজিবুল হক আগামী ২২ জুন থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির ঘোষণা দেন।
 
তিনি জানান, রেলের পরিচালনা বিভাগের করা সময়সূচি অনুসারে ২২ জুন বিক্রি হবে ১ জুলাইয়ের অগ্রিম টিকিট। ২৩ জুন পাওয়া যাবে ২ জুলাইয়ের টিকিট। একইভাবে ৩, ৪ ও ৫ জুলাই ট্রেন ভ্রমণের অগ্রিম টিকিট বিক্রি হবে যথাক্রমে ২৪, ২৫ ও ২৬ জুন।
 
এছাড়া ঈদ শেষে কর্মস্থলে ফেরার জন্য ফিরতি ট্রেনের টিকিট বিক্রি শুরু হবে ৪ জুলাই। এদিন ৮ জুলাইয়ের টিকিট দেয়া হবে। এছাড়া ৫ জুলাই ৯ জুলাইয়ের, ৭ জুলাই ১০ ও ১১ জুলাইয়ের এবং ৮ জুলাই ১২ জুলাইয়ের ফিরতি টিকিট দেয়া হবে।

বিডি-প্রতিদিন/২২ জুন, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow