Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৪ জুন, ২০১৬ ০৯:০৬
আপডেট :
কমলাপুরে আজ বিক্রি হচ্ছে ৩ জুলাইয়ের টিকিট
অনলাইন ডেস্ক
কমলাপুরে আজ বিক্রি হচ্ছে ৩ জুলাইয়ের টিকিট

রাজধানীর কমলাপুর রেলস্টেশনে আজ শুক্রবার বিক্রি হচ্ছে আগামী ৩ জুলাইয়ের অগ্রিম টিকিট। ভোর হতেই শত শত মানুষ টিকিট সংগ্রহে লাইনে দাঁড়িয়েছে। বলা যায়, তিল ধারণের জায়গা নেই কমলাপুরে।
শুক্রবার (২৪ জুন) সকাল ৮টা থেকে কমলাপুর রেলস্টেশনে টিকিটি বিক্রি শুরু হয়।

এদিকে টিকিট কালোবাজারি ও বিশৃঙ্খলা এড়াতে এবার লাইনে দাঁড়িয়ে থাকা প্রত্যেককে সিরিয়াল নম্বর ও নামসহ টোকেন ধরিয়ে দেওয়া হয়েছে। এ টোকেন দেখিয়েই এবার মিলবে কাঙ্ক্ষিত টিকিট।

 
টিকিট পেতে কাউন্টারগুলোর সামনে দীর্ঘ লাইন রয়েছে। তবে অন্য বছরের তুলনায় এবার টিকিট প্রাপ্তিতে তেমন ভোগান্তি নেই বলে জানিয়েছেন টিকিট প্রত্যাশিরা। এদিকে গতকাল সকাল ৮টায় টিকিট বিক্রি শুরুর এক ঘণ্টার মধ্যেই কাউন্টার ফাঁকা হয়ে যায়। তখনও অর্ধেক টিকিট ছিল অবিক্রিত। এরপর সারাদিন ধরে বাকি টিকিট বিক্রি হয়। রেলের এক বুকিং সহকারি বলেন, আমরা টিকিট নিয়ে বসে আছি, অথচ যাত্রী নেই, এমন ঘটনা দুর্লভ।
তবে শুক্রবার কয়েকজন টিকিট প্রত্যাশির সঙ্গে কথা বলে জানা গেছে, মূলত ট্রেনের ভাড়া বাড়ানোর পর বাস ও ট্রেনের ভাড়া প্রায় সমান হয়ে যাওয়ায় অনেকেই এখন আর কষ্ট করে লাইনে দাঁড়িয়ে ট্রেনের টিকিট নিতে আসেন না। যারা পরিবার নিয়ে একটু নিরাপদে যাওয়ার কথা ভাবেন তারাই এই কষ্টটা করেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow