Bangladesh Pratidin

প্রকাশ : ৩ জুলাই, ২০১৬ ১২:১৮
আপডেট : ৩ জুলাই, ২০১৬ ১৪:১৬
ঘরে ফেরা হলো না রোহানের
অনলাইন ডেস্ক
ঘরে ফেরা হলো না রোহানের
বাবা ইমতিয়াজ খান বাবুলের সাথে রোহান (ছবি: সংগৃহীত)

গুলশানে স্প্যানিশ রেস্তোরাঁয় জঙ্গি হামলায় অংশগ্রহণকারীদের একজন রোহান ইমতিয়াজ। তিনি আওয়ামী লীগ নেতা ইমতিয়াজ খান বাবুলের পুত্র বলে জানা গেছে। Imtiaz Khan Babul নামে তার ফেইসবুক একাউন্টে গিয়ে এসব তথ্য পাওয়া গেছে। এছাড়া তার মা স্কলাসটিকা স্কুলের একজন শিক্ষিকা। মা-বাবার একমাত্র পুত্র সন্তান রোহানের রয়েছে দুই বোন। রোহানও স্কলাসটিকার সাবেক ছাত্র বলে জানা গেছে।

এর আগে গুলশানে হামলার পর সাইট ইন্টেলিজেন্স হামলাকারী হিসেবে যেসব জঙ্গিদের ছবি প্রকাশ করে সেখানে রোহানকে দেখা যায়। এরপর বাবা মায়ের সাথে রোহানের একটি ছবি ফেসবুকে প্রকাশ করেন তার পরিচিতজনরা। সেই থেকেই বেরিয়েও আসে তার পারিবারিক তথ্য।

রোহানের বাবা ইমতিয়াজ খান বাবুল ঢাকা মহানগর আওয়ামী লীগের (উত্তর) যুব ও ক্রীড়া সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডেপুটি সেক্রেটারি জেনারেল, সাইক্লিং ফেডারেশনের সাধারণ সম্পাদক, ফিবার রেফারি, এফবিসিসিআই এর গভর্নিং বডির সদস্য, পুরাবি জেনারেল ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালক, বাস্কেট বল ফেডারেশনের সহ-সভাপতি ও ঢাকা বিভাগ স্পোর্টস এসোসিয়েশনের সহ-সভাপতি।

ফেইসবুকে ইমতিয়াজ খান বাবুল তার ছেলে রোহানের সাথে ছবিসহ একটি পোস্ট দিয়েছিলেন গত বছরের ২১ জুন। যেখানে তিনি লিখেছিলেন, 'আমার বাবার (ছেলে) সাথে আমি। ' গত বছরের সেই পোস্ট এ বছরের ২১ জুন আবারও তিনি শেয়ার করেন। সেখানে তিনি লেখেন, 'বাবা কোথায় তুমি, প্লিজ ফিরে আসো'। কিন্তু সেই রোহান আর ফিরে এলো না, এলো লাশ হয়ে। জঙ্গী হয়ে।

 

বিডি প্রতিদিন/৩ জুলাই ২০১৬/হিমেল-১৩

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow