Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৯ জুলাই, ২০১৬ ১১:৫২ অনলাইন ভার্সন
আপডেট : ৯ জুলাই, ২০১৬ ১৮:৩৬
শোলাকিয়া হামলায় ভিডিওতে অস্ত্র হাতে দুই তরুণ
অনলাইন ডেস্ক
শোলাকিয়া হামলায় ভিডিওতে অস্ত্র হাতে দুই তরুণ

কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ ময়দানের প্রবেশ পথে বৃহস্পতিবার সকালে হামলার একটি ভিডিওচিত্রে দুই তরুণকে অস্ত্র হাতে দেখা গেছে। হামলাস্থল শোলাকিয়া মাঠের কাছের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পাশের সবুজবাগের একটি ভবনের ছাদে বসানো সিসি ক্যামেরায় ওই চিত্র ধরা পড়েছে।

ভিডিওতে দেখা যায়, পায়জামা-পাঞ্জাবি ও টুপি পরা এক তরুণ ও দুই শিশু রাস্তার একপাশ দিয়ে দৌড়ে আসছে আতঙ্কিত চেহারায়। একটু দাঁড়িয়ে পিছনের দিকে তাকিয়ে আবার তারা দৌড় দেয়। এরপর একই দিক থেকে দৌড়ে আসতে দেখা যায় এক আনসার সদস্যকে। সে সময় পাশ থেকে রাস্তায় বেরিয়ে আসেন তিন তরুণী। প্রত্যেকের মধ্যে ভীত-সন্ত্রস্ত ভাব লক্ষ্য করা গেছে। কয়েক সেকেন্ডের মধ্যে তাদের সবাইকে ফের যেদিক থেকে দৌড়ে এসেছিলেন সেইদিকে ছুটে চলে যেতে দেখা যায়।

এরপরই দুজনই পায়জামা-পাঞ্জাবি পরা সেই দুই তরুণকে দেখা যায়। তাদের মধ্যে একজনের মাথায় টুপি আছে, যার বাম হাতে রয়েছে বোমা সদৃশ কিছু আর অন্যজনের বাঁ হাতে চাপাতি। ।

দুজনেরই ডান হাতে পিস্তল। ভিডিওতে তাদের দৌড়ে ওই জায়গা দিয়ে চলে যেতে দেখা যায়। সকাল ৮টা ৪৩ মিনিট থেকে ওই ভিডিওচিত্র ধারণ হয়েছে।

 

এ ঘটনার অপর একটি ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়েছে, যেখানে পাঞ্জাবি পরা একজন পুলিশ কর্মকর্তাকে অন্য সহকর্মীদের থেকে এগিয়ে গিয়ে হামলাকারীদের বিরুদ্ধে গুলি ছুড়তে দেখা গেছে। একটি দেওয়ালের পাশে দাঁড়িয়ে গুলিবর্ষণের এক পর্যায়ে বিপরীত দিক থেকেও কয়েকটি গুলির শব্দ পাওয়া যায়, সে সময় পাশে সরে গিয়ে আত্মরক্ষা করতে দেখা যায় ওই পুলিশ কর্মকর্তাকে।

 

বিডি-প্রতিদিন/ ০৯ জুলাই, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

up-arrow