Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৬ ১২:০১
আপডেট :
নিউইয়র্কে এরশাদ
'উদ্ভূত পরিস্থিতির পরিপ্রেক্ষিতে জাতীয় সংলাপের প্রয়োজন'
এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে:
'উদ্ভূত পরিস্থিতির পরিপ্রেক্ষিতে জাতীয় সংলাপের প্রয়োজন'
নিউইয়র্কে হোটেলকক্ষে এরশাদের সঙ্গে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির নেতাকার্মীরা।

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ''উদ্ভূত পরিস্থিতির পরিপ্রেক্ষিতে জাতীয় সংলাপের ভীষণ প্রয়োজন। এ সংলাপ লোক দেখানোর জন্য করলে হবে না। আন্তরিকতা নিয়ে সকলকে বসতে হবে। আর এ জন্য প্রয়োজন জাতীয় ঐক্যমত প্রতিষ্ঠা। ''

পাঁচদিনের সাংগঠনিক সফরে সোমবার সন্ধ্যায় নিউইয়র্কে অবতরণের পর তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। পাশাপাশি জেএফকে বিমানবন্দরে সমবেত দলীয় নেতাকর্মীদের কাছে এরশাদ বাংলাদেশে জঙ্গিবাদের উত্থানে গভীর উদ্বেগ প্রকাশ করেন।
 
এরশাদের সফরসঙ্গি হিসেবে একইসাথে নিউইয়র্কে গেছেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুণীল শুভরায় এবং নাসরীন জাহান রত্মা, এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আকতার, ব্যারিস্টার ফারাহ ফিজা বিনতে আমিন ও আশিক আমিন।

বিমানবন্দরে উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে ছিলেন যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি হাজী আব্দুর রহমান, সেক্রেটারি আবু তালেব চৌধুরী, যুগ্ম সম্পাদক ওসমান চৌধুরী, আব্দুন নূর ভূইয়া প্রমুখ।

আগামী ২১ জুলাই বৃহস্পতিবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসে নান্দুস পার্টি হলে এরশাদকে সংবর্ধনা দেবে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি। এরপর ২৩ জুলাই পর্যন্ত তিনি নিউইয়র্কে অবস্থানকালে মার্কিন কংগ্রেসের একাধিক সদস্য ছাড়াও ওবামা প্রশাসনের কয়েকজন গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে বৈঠকে মিলিত হবেন বলে দলীয় নেতারা জানান।

বিডি-প্রতিদিন/১৯ জুলাই, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow