Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ জুলাই, ২০১৬ ১০:২১
আপডেট : ২৫ জুলাই, ২০১৬ ১০:৪৮
তথ্যমন্ত্রীর দুঃখপ্রকাশ
অনলাইন ডেস্ক
তথ্যমন্ত্রীর দুঃখপ্রকাশ
ফাইল ছবি

সংসদ সদস্যদের 'চোর' বলার পর দুঃখপ্রকাশ করলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এর অাগে প্রান্তিক জনগোষ্ঠীর জন্য টিআর ও কাবিখা প্রকল্পে ‘চুরির’ জন্য সংসদ সদস্যসহ অন্যান্য জনপ্রতিনিধি ও আমলাদের দায়ী করে বক্তব্য দিয়েছিলেন তিনি। তাই পরিপ্রেক্ষিতে গতকাল রাতে তথ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিবৃতিতে দুঃখপ্রকাশ করেন তথ্যমন্ত্রী।  খবর বিডি নিউজের।

গতকাল রবিবার দুপুরে ঢাকায় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে এক অনুষ্ঠানে মন্ত্রী বলেন, “আমি তো এমপি আমি জানি, টিআর কীভাবে চুরি হয়। সরকার ৩০০ টন দেয়, এরমধ্যে এমপি সাহেব আগে দেড়শ টন চুরি করে নেয়। তারপর অন্যরা ভাগ করে। সব এমপি করে না। তবে এমপিরা করেন। ”

পরে রাতে তথ্য মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, “তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বক্তব্যে টিআর-কাবিখা প্রসঙ্গে প্রকাশিত সংবাদের বিষয়ে তার দৃষ্টি আকৃষ্ট হলে, এ বিষয়ে মন্ত্রী কোনো বিভ্রান্তি বা ভুল বোঝাবুঝি হলে বা কেউ এতে দুঃখ পেয়ে থাকলে তা অনভিপ্রেত বলে জানান এবং সেক্ষেত্রে নিজেও দুঃখপ্রকাশ করেন। ”

বিবৃতিতে তথ্যমন্ত্রী বলেন, “টেস্ট রিলিফ ও কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচিতে অতীতের সরকারের অব্যবস্থাপনা ও দুর্নীতি অবসানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আন্তরিক প্রচেষ্টার বিষয়টি তুলে ধরতে গিয়ে আমি ক্ষেত্রবিশেষে ঘটা ঘটনার উদাহরণ হিসেবে দুর্নীতির কথা উল্লেখ করেছি, ঢালাওভাবে কাউকে লক্ষ্য করে বলিনি। ”

তিনি বলেন, “আমি নিজে একজন সংসদ সদস্য হিসেবে মাননীয় সংসদ সদস্যবৃন্দসহ সকল জনপ্রতিনিধিদের আন্তরিকভাবে সম্মান করি এবং সেই সম্মান অক্ষুণ্ন রয়েছে। তারপরও কেউ যদি অনভিপ্রেতভাবে দুঃখ পেয়ে থাকেন, সেজন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। ”


বিডি-প্রতিদিন/ ২৫ জুলাই, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow