২৮ জুলাই, ২০১৬ ১৭:২৩

আনুষ্ঠানিক যাত্রা শুরু নিউজ টোয়েন্টিফোরের

নিজস্ব প্রতিবেদক

আনুষ্ঠানিক যাত্রা শুরু নিউজ টোয়েন্টিফোরের

আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ২৪ ঘণ্টা নিউজভিত্তিক বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল ‘নিউজ টোয়েন্টিফোর’। আজ বিকাল ৫টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার এক নম্বর হল গুলনকশায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এই টেলিভিশন চ্যানেলটি দর্শক হৃদয়ে জায়গা করে নিতে পূর্ণাঙ্গ সম্প্রচার শুরু করেছে। আনুষ্ঠানিক যাত্রা শুরুর এই অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিউজ টোয়েন্টিফোর-এর সিইও নঈম নিজাম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের সম্পাদক জামিলুর রহমান, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় ছাড়াও বিভিন্ন গণমাধ্যম, ব্যবসায় প্রতিষ্ঠানের শীর্ষ ব্যক্তিরা। 
 
গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে পরীক্ষামূলক সম্প্রচার শুরু করে বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। পরীক্ষামূলক সম্প্রচার হলেও তখন থেকেই নিউজ টোয়েন্টিফোর দর্শকদের নজর কাড়ে। ভিন্নধর্মী অনুষ্ঠানের ইঙ্গিতই দর্শক-সাড়ার অন্যতম কারণ। স্বাভাবিকভাবেই নিউজ টোয়েন্টিফোরের দর্শকরা আজকের দিনটির জন্য অপেক্ষায় ছিলেন। অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ।

নিউজ টোয়েন্টিফোরের স্লোগান ‘নিরপেক্ষ নই, জনগণের পক্ষে’। উদ্যোক্তারা বলছেন, এই স্লোগান নিয়েই নিউজ টোয়েন্টিফোর পথ চলবে। এর কর্মী বাহিনীর প্রচেষ্টা থাকবে বাংলাদেশের সর্বত্র, শহর থেকে গ্রামে বিচরণ করা। মানুষের সুখ-দুঃখের কথা তুলে আনাই হবে নিউজ টোয়েন্টিফোরের প্রথম এবং প্রধান কাজ। দেশ-বিদেশের নিত্যসংবাদের পাশাপাশি কী বিষয়, কী উপস্থাপনায় প্রতিটি পরিবেশনা হবে বৈচিত্র্যময়। এ জন্য প্রস্তুত নিউজ টোয়েন্টিফোরের টেকনিক্যাল টিমও। বিশ্বের বর্তমান সেরা সরঞ্জামাদি ব্যবহার করা হচ্ছে এই স্যাটেলাইট টিভি স্টেশনে। তৈরি  করা হয়েছে আধুনিক স্টুডিও। ক্যামেরা থেকে শুরু করে লাইট, এডিটিং, অনলাইন এডিটিং, লাইভ টেলিকাস্ট সিস্টেম— সবকিছুতে বিশ্বমান বজায় রাখা হয়েছে। বলা যায়, নিউজ টোয়েন্টিফোর সময়ের চাহিদা পূরণ করবে বেশ ভালোভাবেই। 

 

 

বিডি-প্রতিদিন/ ২৮ জুলাই, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর