২৮ জুলাই, ২০১৬ ১৮:১৫

'দর্শক শ্রোতার সঙ্গেই থাকবে নিউজ টোয়েন্টিফোর'

নিজস্ব প্রতিবেদক

'দর্শক শ্রোতার সঙ্গেই থাকবে নিউজ টোয়েন্টিফোর'

আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ২৪ ঘণ্টা নিউজভিত্তিক বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল ‘নিউজ টোয়েন্টিফোর’। আজ বিকাল ৫টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার এক নম্বর হল গুলনকশায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এই টেলিভিশন চ্যানেলটি দর্শক হৃদয়ে জায়গা করে নিতে পূর্ণাঙ্গ সম্প্রচার শুরু করেছে।  

  
উদ্বোধনী অনুষ্ঠানে নিউজ টোয়েন্টিফোরের সিইও ও বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেন, দর্শক শ্রোতার সঙ্গেই থাকবে এই চ্যানেল। এটি হবে দেশের গণমানুষের টেলিভিশন চ্যানেল।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সঙ্গে এই উদ্বোধনী অনুষ্ঠানে সামিল হয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বঙ্গবীর কাদের সিদ্দিকী, সংসদ সদস্য শামীম ওসমান। 

বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের এই টেলিভিশন চ্যানেলের উদ্বোধনী অনুষ্ঠানে অারও উপস্থিত রয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের সম্পাদক জামিলুর রহমান, র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় ছাড়াও বিভিন্ন গণমাধ্যম, ব্যবসায় প্রতিষ্ঠানের শীর্ষ ব্যক্তিরা। 


বিডি-প্রতিদিন/ ২৮ জুলাই, ২০১৬/ আফরোজ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর