Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫৬
'ভুলের চোরাবালিতে বিএনপি'
মাগুরা প্রতিনিধি
'ভুলের চোরাবালিতে বিএনপি'

ভুলের চোরাবালিতে বিএনপির রাজনীতি ঘুরপাক খাচ্ছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার দুপুর সাড়ে ১১টার দিকে মাগুরায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।  

এসময় সেতুমন্ত্রী বলেন, 'বিএনপি এখন নিজেরাই নিজেদের শত্রু। বিএনপি এখন পথহারা, দিশেহারা। বিএনপির নেতারা আন্দোলনের কথা বলেন। কিন্তু কবে হবে, তা বলেন না। বিএনপির আন্দোলনের মরা গাঙে জোয়ার নেই। তাই বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। ' ওবায়দুল কাদের বলেন, 'বিএনপি যাদের মদদ দেয়—সেই ধর্মীয় সাম্প্রদায়িক উগ্রবাদকে নিয়ে ভয় আছে। এই উগ্রবাদ বা জঙ্গিবাদকে প্রতিহত করতে হবে। '

জেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় নোমানী ময়দানে আয়োজিত এই সমাবেশে মন্ত্রী আরও বলেন, উগ্রবাদ ও জঙ্গিবাদের মতো মাদকও সমাজের ক্ষতি করছে। তরুণ সমাজকে ধ্বংস করছে। তাই দলমত-নির্বিশেষে মাদককে প্রতিরোধ করতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এমপি, সাংসদ এটিএম আব্দুল ওয়াহ্হাব, কামরুল লায়লা জলি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু প্রমুখ।


বিডি প্রতিদিন/ ২ সেপ্ট: ২০১৬/হিমেল-০৩

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow