Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১০:১৭
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৪৬
কুমিল্লায় প্রাইভেট কার খালে পড়ে ৫ জনের মৃত্যু
কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লায় প্রাইভেট কার খালে পড়ে ৫ জনের মৃত্যু

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লাকসামের ছিলোনিয়া ব্রিজের কাছে যাত্রীবাহী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে একই পরিবারের ৩ শিশুসহ ৫জন নিহত ও অপর ৩জন আহত হয়েছেন।

রবিবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নোয়াখালীর চাটখিল থেকে থেকে ঢাকাগামী একটি প্রাইভেট কার লাকসামের ছিলোনিয়া এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খালে পড়ে পানিতে ডুবে যায়। এ সময় ওই গাড়িতে থাকা চাটখিল উপজেলার সোবহানপুর গ্রামের ঢাকায় আল আরাফাহ ব্যাংকে কর্মরত আনোয়ারুল কবির সোহাগ (৪০), তার ছেলে সাহেদ আল মুন্তাকিম শাহীন (৪), বার্জার পেইন্টে কর্মরত একই এলাকার বাদশা মিয়ার ছেলে শাহাবুদ্দিন রবি (৪৫), তার মেয়ে রাইকা তাবাসুম (৭), অপর মেয়ে রাইসা মুনতাসির (১২) পানিতে ডুবে ঘটনাস্থলেই মারা যায়।

এছাড়া নিহত শাহাবুদ্দিন রবির স্ত্রী জান্নাতুম নাঈম (২৯), তার কন্যা মাহী মুনতাসির (৬), নিহত আনোয়ারুল কবির সোহাগের স্ত্রী অন্তঃসত্ত্বা স্ত্রী মারজান বেগম নিশু (৩২) গুরুতর আহত হন। আহতদের কুমিল্লা ও লাকসামের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) আশফাকুর রহমান জানান, লাকসাম থানা পুলিশ, লালমাই হাইওয়ে পুলিশ, লাকসাম ফায়ার সার্ভিস ও কুমিল্লা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে পৌঁছে পানির নিচ থেকে দুর্ঘটনাকবলিত প্রাইভেট কার ও নিহত আহত যাত্রীদের উদ্ধার করে। চালকের কোন সন্ধান পাওয়া যায়নি, ধারণা করা হচ্ছে দুর্ঘটনার সাথে সাথে চালক পালিয়ে গেছে।
এর আগে মাত্র ২২ দিন আগে গত  ২৭ আগষ্ট  লক্ষীপুর থেকে ঢাকা বিমান বন্দরগামী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে একই স্থানে খালে পড়ে একই পরিবারের ৩জনসহ ৫জন নিহত হয়েছিল।

বিডি-প্রতিদিন/১৮ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow