Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:১১
মিরসরাইয়ে কাভার্ড ভ্যান-বাস সংঘর্ষে নিহত ৫
মিরসরাই প্রতিনিধি:
মিরসরাইয়ে কাভার্ড ভ্যান-বাস সংঘর্ষে নিহত ৫

চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ড ভ্যান ও একটি বাসের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনেকে। শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের বড়তাকিয়া বাজার সংলগ্ন মিরসরাই ফিলিং ষ্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয় ৫ জন। নিহতরা হলেন- বাসযাত্রী সুস্মিত (৩০), সৈয়দুর রহমান (৫০), বাসের সহকারী মোহাম্মদ আলী। বাকিদের নাম জানাতে পারেনি পুলিশ। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল-ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা গেছে, আজ ভোর সাড়ে ৫ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজার সংলগ্ন মিরসরাই ফিলিং ষ্টেশনের সামনে শ্যামলী পরিবহণের চট্টগ্রামগামী একটি বাস দাঁড়ানো ছিল। এ সময় চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান (যশোর ট-১১-৩৮৩৫) নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে বাসকে ধাক্কা দেয়। এতে বাসের ৩ যাত্রী, বাসের সহকারী ও কাভার্ড ভ্যানের সহকারী ঘটনাস্থলেই নিহত হয়। মিরসরাই থানা পুলিশ, জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও মিরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করে।

জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ ফরিদ উদ্দিন বলেন, দুর্ঘটনাস্থল থেকে লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করা হয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow