২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৪৯

সাতক্ষীরায় এমপি পুত্র রুমনের তিনদিনের রিমান্ড মঞ্জুর

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় এমপি পুত্র রুমনের তিনদিনের রিমান্ড মঞ্জুর

দুটি  চাঁদাবাজি  মামলায় সাতক্ষীরার বহুল আলোচিত মহিলা এমপি পুত্র সাফায়েত সারোয়ার রুমনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে অতিরিক্তচীফ জুডিশিয়াল আদালত। রুমন সংরক্ষিত মহিলা আসন ৩১২ এর সাংসদ রিফাত আমিনের   পুত্র।  রবিবার দুপুরে সাতক্ষীরার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক হাবিবুল্লাহ বাহারের আদালতে পুলিশ   রুমনকে জিজ্ঞাসাবাদের জন্য  ১০ দিনের রিমান্ডের আবেদন জানালে বিচারক রিমান্ড শুনানি শেষে তাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এই তিনের মধ্যে দুই দিন জেল গেটে এবং এক দিন সাতক্ষীরা সদর থানায় নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারবেন। এর আগে গত রোববার যুবলীগ নেতা জুলফিকার আলী উজ্বল ওব্যবসায়ী  সিরাজুল  ইসলাম  বুলেট  এর দায়ের করা দুটি চাঁদাবাজির মামলায় রুমন গ্রেফতার হন।

উল্লেখ্য গত ১১ সেপ্টেম্বর রাতে যুবলীগ নেতা উজ্বলসহ চারজনকে মারপিট করে সংবাদ শিরোনাম হন রুমন। ওই রাতেই রুমন সাতক্ষীরার ভোমরায় নিজের গাড়ি দুর্ঘটনায় পড়ে অজ্ঞাত স্থানে চলে যান। তাকে নিয়ে আবারও শুরু হয়ে যায় হই চই। পরদিন সোমবার দুপুরে খোঁজ মেলে রুমনের। দুর্ঘটনাকবলিত গাড়িটি ফেলে রেখে  তিনি রাতে এক নারীসহ শহরেরমাগুরার বউ বাজারের ধারে বাঁশতলার  সোনা  চোরাচালানিমিলন   পালের   বাগান   বাড়িতে   আড্ডা   দেন।   সকালে এ খবর জানাজানি  হতেই  গ্রামবাসী  বাড়ি  ঘিরে   গনপিটুনি দেয় তাকে।
 

এরপর ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার ঈদের দিন রুমন তার মা মহিলাএমপি রিফাত আমিনকে নিয়ে  মাগুরার বউ বাজারস্থ মিলনপালের বাড়িতে যান। এ সময় তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে মিলন পালের বাড়ির তালা ভেঙ্গে  ভিতরে  ঢুকে  রুমনের ফেলে রাখা অস্ত্র উদ্ধার করেন। এবং সেখান থেকে স্বর্ণালঙ্গকারসহ ৫০ লক্ষাধিক টাকার মালামাল লুট করেন রুমন। এছাড়া এখানথেকে আড়াইমাস আগে তার মায়ের ব্যবহৃত জাতীয় সংসদের স্টিকারযুক্ত গাড়িসহ তিন তরুণীসহ   নিয়ে শ্যামনগরের একটি রিসোর্টে ধরা পড়েন রুমন। এ ঘটনায় তিনি জেলও খাটেন।

 

বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর