Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫৪
হান্নান শাহ’র দাফন শুক্রবার
অনলাইন ডেস্ক
হান্নান শাহ’র দাফন শুক্রবার
ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহকে আগামী শুক্রবার বাদ জুম্মা গাজীপুরের কাপাসিয়া ঘাগুটিয়া চালাবাজার হাইস্কুল মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এর আগে বুধবার সন্ধ্যায় বাংলাদেশ বিমানে করে হান্নান শাহ'র মরদেহ সিঙ্গাপুর থেকে ঢাকায় আসবে।

 হান্নান শাহ আজ সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং দলের স্থায়ী কমিটি ও জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু জানিয়েছেন, হান্নান শাহ’র ইন্তেকালে বিএনপি আজ থেকে চারদিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে। আগামী ৩০ সেপ্টেম্বর শুক্রবার সারাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

তিনি জানান, বৃহস্পতিবার সকাল ১০টায় মহাখালী নিউ ডিওএইচএসস্থ মসজিদে, সকাল সাড়ে ১১টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় এবং বাদ জোহর নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর প্রয়াত এই নেতার প্রতি বিএনপির পক্ষ থেকে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক আরও জানান, শুক্রবার সকাল ৯টায় গাজীপুর রাজবাড়ী মাঠে, সকাল সাড়ে ১০টায় কাপাসিয়া পাইলট স্কুল মাঠে অপর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিডি প্রতিদিন/২৭ সেপ্টেম্বর, ২০১৬/এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow